বরিশাল-০২ আসনে উজিরপুরে ৪ জনের মনোনয়নপত্র সংগ্রহ

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসনের সংসদ সদস্য পদে ২৭ নভেম্বর সোমবার ৪ জন প্রার্থী তাদের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বলে উপজেলা নির্বাচন কর্মকর্তা আঃ রশিদ জানিয়েছেন।
সকালে আওয়ামীলীগের মনোনিত নৌকা মার্কার পার্থী বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস এর পক্ষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন সহ নেতৃবৃন্দ মনোনয়ন পত্র গ্রহন করেন উপজেলা সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার ফারিহা তানজিন এর নিকট থেকে।
এরপরে জাকের পার্টির গোলাপফুল প্রতীকের মনোনিত প্রার্থী মোঃ স্বপন মৃধা (মাহামুদ) তার কর্মী সমর্থন নিয়ে তার মনোনয়ন পত্র গ্রহন করেন।
দুপুরে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির হাতুরী মার্কার মনোনিত প্রার্থী জহিরুল ইসলাম টুটুলের পক্ষে উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ফাইয়াজুল বালী ফারাহিন ও সাধারণ সম্পাদক সীমা রানী শীল এর নেতৃত্বে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
তবে তৃণমুল বিএনপি এর প্রার্থী শাহজাহান সিরাজ বরিশাল জেলা রির্টানিং অফিসারের কাছ থেকে তার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জেলা নির্বাচন কর্মকর্তা সূত্রে জানা গেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.