বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্দ্যোগে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ জেলা পর্যাযের প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের যাত্রা শুরু হয়েছে।
উদ্বোধনী দিনে বালকদের ফুটবলে বোয়ালিয়া ২-০ গোলে তানোর. বাগমারা ৩-০ গোলে দুর্গাপুর ও পবা ৪-৩ গোলে পুঠিয়া উপজেলাকে হারায়। বালিকাদের ফুটবলে তানোর ১-০ গোলে বোয়ালিয়া, দুর্গাপুর ৩-০ গোলে বাগমারা ও পবা ২-০ গোলে পুঠিয়া উপজেলাকে হারিয়ে কোয়াটার ফাইনালে উঠেছে।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে এই টুর্নামেন্টের জাতীয় পতাকা, বেলুন ফেষ্টুন উড়িয়ে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক শামীম আহমেদ।
এর আগে তিনি বলেন লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশ গ্রহন করলে একজন ভালো খেলোয়াড় হিসেবে উন্নতি লাভ করা যাবে পাশাপাশি দেশ বিদেশের সুনাম বয়ে আনতে পারবে। একজন খেলোয়াড় দেশের নাম যে ভাবে বিশ্বদরবারে তুলতে পারবে আমি জেলা প্রশাসক হয়ে তা পারবোনা ও একজন ভালো খেলোয়াড়েরমত সুনামোও বয়ে আনতে পারবোনা। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়াবান্ধব পরিবারের সন্তান।
তিনি সবসময় খেলাধুলাকে প্রাধান্য দিয়ে আসছেন ও খেলোয়াড়দের সহযোগিতা করে যাচ্ছেন। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাইদুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি জয়া মারিয়া পেরেরা।
এ সময এডিপিও আব্দুল মোমিন, সহকারী জেলা শিক্ষা অফিসার মোঃ গোফরান হালিম, জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা শিক্ষা অফিসার ও খেলোয়াড়গন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.