বকশীগঞ্জে গণহত্যার দায়ে শেখ হাসিনার বিচারের দাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি!

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে গণহত্যার দায়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে উপজেলা ছাত্রদলের উদ্যোগে এনএম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পৌর শহর প্রদক্ষিণ করে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে অবস্থান নেন।
অবস্থান কর্মসূচিতে উপজেলা ছাত্রদলের আহবায়ক জোবাইদুল ইসলাম শামীমের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন উপজেলা বিএনপির আহবায়ক মানিক সওদাগর, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক জাহিদুল ইসলাম প্রিন্স, কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি শাহজাহান শাওন।
এসময় উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক গাজী নয়ন, পৌর ছাত্রদলের আহবায়ক শাহীন আল মামুন, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক রিয়াদুল হক, কলেজ ছাত্রদলের যুগ্ন আহবায়ক খায়রুল ইসলাম, সৌরভ, মাহমুদুল হাসান, সাধুরপাড়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মিয়া সহ দুই দুই হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।
বক্তারা ট্রাইবুনাল গঠন করে শেখ হাসিনা ও তার মন্ত্রীদের বিচার দাবি করেনএবং দ্রæত শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে আইনের আওতায় আনার দাবি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.