ব্রেকিং নিউজ

আজ- সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  সস্ত্রীক নাটোরের গুরুদাসপুরের ইউএনওর করোনা সনাক্ত       শিবগঞ্জে করোনায় সামাজিক দূরুত্ব বজায় ও মাস্ক ব্যবহার না করায় ৬১ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা       শিশুর প্রাণ বাঁচাতে অসহায় পরিবারের পাশে কুমিল্লার মানবিক পুলিশ সুপার       রাজশাহীর তানোরে সাংসদ ওমর ফারুক চৌধুরীর জমিতে টিএসসি কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন       কসবায় সংখ্যালঘু পরিবারের উপর হামলা, ভাংচুর লুটপাট ও জমি দখলের চেস্ট্রা       উজিরপুরের মুন্ডপাশায় ১৫মন ওজনের ফ্রিজিয়ান গরুর সন্ধ্যান মিলল       হবিগঞ্জে কুশিয়ারার পানি বিপদসীমার উপরে       উজিরপুরে দলিলকৃত জমিতে ৫০ বছরেও ভোগদখলে যেতে পারছেনা অসহায় রিক্সা চালকের পরিবার       তানোর থানায় ওসির নেতৃত্বে সকল অফিসার এবং ফোর্সদের মাঝে সার্জিক্যাল ক্যাপ ও মাক্স বিতরণ       নওহাট পৌর মেয়র মকবুল হোসেন’র ঈদগাহের সিসি ঢালাইয়ের কাজ উদ্বোধন       এলাকা ছাড়া বাদীর পরিবার নবীগঞ্জে ধর্ষণ মামলা তদন্তকালে সন্তান প্রসব ॥ এলাকায় উত্তেজনা       বাগাতিপাড়ায় কলেজ শিক্ষক মহররম হত্যার বিচার দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন       হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত       হবিগঞ্জে আরও ১০ জনের করোনা শনাক্ত       নাটোরে ভ্রাম্যমান আদালতের ৫ জনের জরিমানা ও ২হাজার মিটার কারেন্ট জাল জব্দ       ব্রহ্মপুত্র নদে পানি বৃদ্ধি রৌমারীতে দ্বিতীয় দফায় বন্যা, বানবাসিদের দূর্ভোগ    

ফুলবাড়ীতে অটোচালকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিরপরাধ অটোচালক ছবিদুলের হয়রানীমূলক মিথ্যা মাদক মামলার প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবীতে সামাজিক দুরত্ব বজায় রেখে মানববন্ধন কর্মসূচী পালন করেছে তার পরিবার ও এলাকাবাসী।
আজ মঙ্গলবার ফুলবাড়ী উপজেলা গেটের সামনে ফুলবাড়ী-নাগেশ্বরী সড়কে সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় ছবিদুলের পরিবারের লোকজনসহ শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।
মানববন্ধন কর্মসুচীতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, পল্লী পশু চিকিৎসক বাবুল হোসেন, আব্দুল মান্নান, ছবিদুলের পিতা নজির হোসেন, খালাতো ভাই হাবিবুর রহমান, প্রতিবেশী লিমন মিয়া, হোসেন আলী, মিজানুর রহমান প্রমূখ।
উল্লেখ্য, উপজেলার শিমুলবাড়ী ফকিরপাড়া গ্রামের শাহাজানের ছেলে শাহ আলম (২৮) ঢাকায় গার্মেন্টেসে কাজ করার আড়ালে মাদক ব্যবসা চালাতো। সোমবার ভোরে তিনি একই এলাকার অটোচালক নজির হোসেনের ছেলে ছবিদুল ইসলামের(৩৫) অটো রিকশায় বস্তাভর্তি চাল ও অন্যান্য জিনিসপত্রের সাথে গাঁজা নিয়ে ঢাকার বাসে উঠার জন্য লালমনিরহাট জেলার বড়বাড়ীর উদ্দ্যেশে রওনা দেন। বস্তার ভিতর গাঁজা রাখার বিষয়ে কিছুই জানতেন না অটোচালক ছবিদুল।
পথিমধ্যে শেখ হাসিনা ধরলা সেতুর পশ্চিমপাড়ের চেকপোস্টে তল্লাশী করে বস্তার ভেতর ৫ থেকে কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে অটোরি·াসহ পুলিশ তাদের থানায় নিয়ে এসে মামলা দায়ের করে। ছেলেকে মাদক মামলায় আসামী করায় দুপুরে হার্ট এ্যাটাকে মারা যান মা ছকিলা বেগম।
মানববন্ধন কর্মসুচীতে বক্তারা বলেন, বস্তার ভিতর গাঁজা রাখার বিষয়ে কিছুই জানতেন না অটোচালক ছবিদুল। সে সরল বিশ্বাসে অটো নিয়ে বড়বাড়ীর উদ্দেশ্যে বের হয়। তাছাড়া গাঁজা বস্তার ভিতর ছিল, অটোরিকশার ছিটের ভিতর লুকানো ছিলনা ।
তাই অটোচালকের বিরুদ্ধে মামলা দেয়া ঠিক হয়নি। তারা অবিলম্বে নিরপরাধ অটোচালক ছবিদুলের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুড়িগ্রাম প্রতিনিধি মো. হাফিজুর রহমান হৃদয়। #

Comments are closed.