আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  করোনাকালে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে অসংখ্য বিমান       সবুজ বাংলাদেশ সুবর্ণচর শাখার ঈদপূর্ণমিলন ও পরিচিত সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি       তিস্তায় বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন       রাজ্যে লকডাউন’র দিন বদল, নতুন তালিকা প্রকাশ করল নবান্ন       করোনাকালে দেশের রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড       নেপালে আবারও ভূমিধসে ১০ জন’র মৃত্যু       ইংল্যান্ড দল’র ব্যাটিং কোচ’র দায়িত্ব পেলেন ট্রট       শান্তিতে নোবেলজয়ী জন হিউম’র প্রয়াণ       ভ্রমণ পিয়াসীদের পদচারণায় ৫ মাস পরে মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর চিড়িয়াখানা ও পদ্মাপাড়       নবীগঞ্জে করোনায় মারা গেলেন চিত্তরঞ্জন দাশ       উজিরপুরে মসজিদ কমিটিকে কেন্দ্র করে যুবলীগ সম্পাদকসহ আহত ৫       বাগেরহাটে ইয়াবাসহ দু’বোনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ       রাজশাহীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ-১২ জুয়াড়ী আটক       নাগেশ্বরীতে শহীদ সাফাত সড়কের নামফলক উন্মোচন        উজিরপুরে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার       আফগানিস্তান কারাগারে বন্দুকধারীদের হামলায় নিহত-২১, আহত-৪৩    

পড়াশুনার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই – মেয়র তালুকদার আব্দুল খালেক

খুলনা ব্যুরো: খুলনার সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, পড়াশুনার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলায় শিক্ষার্থীদের উৎসাহ দিতে হবে। ক্রিকেট খেলার মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বের কাছে পরিচিত করে তুলেছে। তিনি বলেন, মেয়েরাও সকল খেলাধুলায় এগিয়ে যাচ্ছে। ক্রীড়ার মাধ্যমে নিজকে প্রতিষ্ঠিত করা সম্ভব। একজন মেধাবী শিক্ষার্থী দেশের সম্পদ। সরকার চাচ্ছে সকল ছাত্রছাত্রীকে মানবসম্পদে পরিণত করতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে আজ সকল ক্ষেত্রে গতিশীলতা এসেছে।

৪৯তম উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

গতকাল রবিবার (১২ জানুয়ারী) বিকেলে খুলনা জিলা স্কুল মাঠে ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপপরিচালক নিভা রাণী পাঠক। বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

পরে মেয়র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed.