ব্রেকিং নিউজ

আজ- শনিবার, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক হেরোইন উদ্ধারসহ আটক-১       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ২৭ জন ও মাদকদ্রব্য উদ্ধার       ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর : প্রধানমন্ত্রী       কারিগরি শিক্ষায় ভর্তির হার ৫০ শতাংশে উন্নীত করা হবে : শিক্ষামন্ত্রী       সিংড়া উপজেলা আ:লীগের সাবেক সভাপতির মুত্যূ বার্ষিকীতে আলোচনা ও দোয়া       কোঝিকোড়ে অবতরণ’র সময় পিছলে গিয়ে দু’টুকরো হল বিমান, আহত বহু       হংকং-এর প্রধান নির্বাহীসহ ১১ চীনা কর্মকর্তার বিরুদ্ধে যুক্তরাষ্ট্র’র নিষেধাজ্ঞা       কেরালায় প্রবল বর্ষণে ভূমিধসে ১৩ জন’র মৃত্যু       মাহাথির’র নতুন রাজনৈতিক দল গঠন’র ঘোষণা       বঙ্গবন্ধুর আরো এক খুনিকে দেশে ফিরিয়ে বিচার করা হবে : পররাষ্ট্রমন্ত্রী       শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবর জিয়ারতে রাসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা       সান্তাহার রেলওয়ে পুলিশের ২০ দিনে ৬২ বোতল ফেনসিডিল উদ্ধার       মোড়েলগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬ ব্যবসায়ীকে অনুদান প্রদান       ফুলবাড়ীতে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু       রামেক হাসপাতালে পিসিআর মেশিনের ত্রুটির কারণে এক সপ্তাহ ধরে করোনার পরীক্ষা বন্ধ !       বীর মুক্তিযোদ্ধা সুবেদার সিরাজ উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন    

প্রেম মানে না বাঁধা; ৩৬ বছরের ছোট ছেলের সঙ্গে প্রেম করছেন পপস্টার ম্যাডোনা!

ছবি: সংগৃহীত

বিটিসি বিনোদন ডেস্ক: প্রেম মানে না বাঁধা; সে বয়স, জাত-পাক, ধর্ম যাই হোক না কেন। আর তাই ৬১ বছর বয়সী মার্কিন পপস্টার ম্যাডোনা পড়লেন তার চেয়ে ৩৬ বছরের ছোট আহমালিক উইলিয়ামসের প্রেমে।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানায়, উইলিয়ামসের বাবা ড্রিউক উইলিয়ামস দাবি করেছেন তাকে ম্যাডোনা নিজেই জানিয়েছেন যে তিনি তার ছেলেকে ভালবাসেন। শুধু তাই নয় তাকে আর তার স্ত্রীকে নৈশভোজেও দাওয়াত দিয়েছেন ম্যাডোনা।

ড্রিউক জানিয়েছেন, ম্যাডোনা তার ও তার স্ত্রীর চেয়েও বয়সে বড়। ছেলের প্রেমিকা তাদের চেয়ে বয়সে বড় হলেও কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন তিনি। শুধু তাই নয়, ছেলের সঙ্গে মার্কিন সুপারস্টারের প্রেম নিয়ে দারুণ উচ্ছ্বসিতও তিনি।

আগামী বছর লন্ডন ও ফ্রান্সে ম্যাডোনার যে শো রয়েছে তাতেও প্রেমিক উইলিয়ামসের বাবা-মাকে আমন্ত্রণ করা হয়েছে বলে জানায় ডেইলি মেইল।

এদিকে, সম্প্রতি একটি বিলাসবহুল হোটেলের ব্যালকনিতে ম্যাডোনা ও আহমালিক উইলিয়ামসকে ঘনিষ্টভাবে দেখা গেছে। #

বিভাগসমূহঃ বিনোদন

Comments are closed.