ব্রেকিং নিউজ

আজ- সোমবার, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা জুন, ২০২০ ইং

শিরোনাম

  নয়াদিল্লি’র সীমান্ত বন্ধ : মুখ্যমন্ত্রী অরবিন্দ       কসবায় দরিদ্রদের টাকায় চেয়ারম্যানের ছেলে-ভাই-বোনসহ ১৯জনের নাম !       যুক্তরাষ্ট্র যখন উত্তাল : হাঁটু গেড়ে ক্ষমা চাইলেন পুলিশ অফিসাররা       শিবগঞ্জে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে করোনায় আক্রান্ত রোগীর পাশে দাড়ালেন সৈয়দ নুরুল ইসলাম এসপি !       চার’শ মানুষকে পাচার : লিবিয়ায় মানবপাচারের চাঞ্চল্যকর তথ্য দিলেন হাজী কামাল       রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ       মুম্বাইয়ের হাসপাতালে লাশের স্তূপ, ভীতিকর পরিস্থিতি : নিচ্ছেন না স্বজনরা       পাবনায় ছাত্রলীগ নেতার ওপর হামলা এবং ১০ লক্ষ টাকা চাঁদা দাবি কৃষকলীগ নেতার       করোনায় দেশকে তিন “রেড, গ্রিন ও ইয়োলো” ভাগে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী       ‘ভারতে করোনার গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে গিয়েছে’ বিশেষজ্ঞরা জানিয়েছেন       সাবেক কাউন্সিলর মনিরের পরিবারকে এক লাখ টাকা অনুদান দিলেন মেয়র লিটন       টানা ৭৩ দিন পর রাজশাহীর রাস্তায় দূরপাল্লার বাস!       শায়েস্তাগঞ্জে পৌর মেয়র ছালেক মিয়ার বাড়ি “লকডাউন”       চাকুরী জীবনে ২০ বছরে পদার্পণ করায় সৈয়দ নুরুল ইসলাম এসপি’কে বিভিন্ন মহলের অভিনন্দন!       নাটোরের নলডাঙ্গায় আ’ লীগ নেতা টুটুলের ওপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন       পঞ্চগড়ে বজ্রপাতে পিতা-পুত্রের মৃত্যু    

প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আগামীকাল খুলনায় আঘাত হানতে পারে, হুঁশিয়ারি সংকেত ৪

বিটিসি নিউজ ডেস্ক: প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আগামীকাল শনিবার (৯ নভেম্বর) দুপুর অথবা বিকেলের দিকে দক্ষিণ-পশ্চিম উপকূল সুন্দরবন ও খুলনায় আঘাত হানতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আজ শুক্রবার (৮ নভেম্বর) সকালে আবহাওয়াবিদ আব্দুর রহমান এ তথ্য জানান।

এর আগে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ শক্তিশালী হয়ে প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নেয়। ঘূর্ণিঝড়টির প্রভাবে এরই মধ্যে সাগর উত্তাল হয়ে উঠেছে। আজ শুক্রবার সকালে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ৭৬০ কিলোমিটার দক্ষিণ দক্ষিণ-পশ্চিমে, কক্সবাজার থেকে ৭১০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে, মোংলা সমুদ্রবন্দর থেকে ৬৬৫ কিলোমিটার দক্ষিণে ও পায়রা সমুদ্রবন্দর থেকে ৬৫০ কিলোমিটার দক্ষিণে অবস্থান করছিল। ঘূর্ণিঝড়টি আরও শক্তিশালী হয়ে উত্তর উত্তর-পশ্চিম দিকে এগিয়ে আসতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের বিশেষ বুলেটিনে জানানো হয়, ঘূর্ণিঝড় কেন্দ্রের ৬৪ কিলোমিটারের মধ্যে বাতাসের সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ৯০ কিলোমিটার যা ১১০ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পাচ্ছে। প্রবল ঘূর্ণিঝড় কেন্দ্রের কাছে সাগর খুবই বিক্ষুব্ধ রয়েছে।

উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত সকল মাছ ধরার নৌকা ও ট্রলারকে অতি সত্বর নিরাপদ আশ্রয়ে যেতে বলাহয়েছে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিরাপদ আশ্রয়ে থাকতে বলা হয়েছে। #

Comments are closed.