ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

শিরোনাম

  শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হয়ে ফু দিলে সাইক্লোন হয়ে উড়ে যাবে সন্ত্রাসীরা!       গ্রাম আদালত সক্রিয়করণের মাধ্যমে এলাকায় ন্যায় ও শান্তি স্থাপন করতে হবে – উপসচিব মোহাম্মদ শওকত ওসামান       রংপুর সিটি কর্পোরেশনের ‘১৭ নং ওয়ার্ড তামাকমুক্ত ঘোষণা’ শীর্ষক ক্যাম্পেইন       জলঢাকায় কৃষি প্রণোদনা কর্মসুচি’র আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন       পুলিশের পৃথক ৩টি অভিযানে তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামী, মাদক ব্যাবসায়ী ও মাদকসেবীসহ আটক ৩       লিবিয়ায় ত্রিপোলিতে বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত       দরিদ্র ও অসহায় বিচার প্রার্থীগণ কে সহায়তার লক্ষ্যে কোর্ট স্টাফ ও জিআরওদের মতবিনিময়       প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল       পলাশবাড়ীতে প্রাথমিক ও এবতেদায়ী পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সহকারী সচিব        ব্যালট ভোটে নন্দুয়ার ইউনিয়ন আ’লীগের  কাউন্সিল অনুুুুষ্ঠিত       উজিরপুরে শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা পুনঃ তফসিলের দাবী       সিয়াচেন প্রদেশে ভারতীয় ৮ সেনা নিখোঁজ       উজিরপুরে অজ্ঞাত নবজাতকের লাশ উদ্ধার       উজিরপুরের সাতলায় আ.লীগের পকেট কমিটি গঠনের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ, সভা পন্ড       রাঙ্গামাটি’র রাজস্থলীতে জনসংহতি সমিতির দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৩       লালমনিরহাটে বিএনপির বিক্ষোভ    

প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আগামীকাল খুলনায় আঘাত হানতে পারে, হুঁশিয়ারি সংকেত ৪

বিটিসি নিউজ ডেস্ক: প্রবল শক্তিশালী ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আগামীকাল শনিবার (৯ নভেম্বর) দুপুর অথবা বিকেলের দিকে দক্ষিণ-পশ্চিম উপকূল সুন্দরবন ও খুলনায় আঘাত হানতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আজ শুক্রবার (৮ নভেম্বর) সকালে আবহাওয়াবিদ আব্দুর রহমান এ তথ্য জানান।

এর আগে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ শক্তিশালী হয়ে প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নেয়। ঘূর্ণিঝড়টির প্রভাবে এরই মধ্যে সাগর উত্তাল হয়ে উঠেছে। আজ শুক্রবার সকালে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ৭৬০ কিলোমিটার দক্ষিণ দক্ষিণ-পশ্চিমে, কক্সবাজার থেকে ৭১০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে, মোংলা সমুদ্রবন্দর থেকে ৬৬৫ কিলোমিটার দক্ষিণে ও পায়রা সমুদ্রবন্দর থেকে ৬৫০ কিলোমিটার দক্ষিণে অবস্থান করছিল। ঘূর্ণিঝড়টি আরও শক্তিশালী হয়ে উত্তর উত্তর-পশ্চিম দিকে এগিয়ে আসতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের বিশেষ বুলেটিনে জানানো হয়, ঘূর্ণিঝড় কেন্দ্রের ৬৪ কিলোমিটারের মধ্যে বাতাসের সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ৯০ কিলোমিটার যা ১১০ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পাচ্ছে। প্রবল ঘূর্ণিঝড় কেন্দ্রের কাছে সাগর খুবই বিক্ষুব্ধ রয়েছে।

উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত সকল মাছ ধরার নৌকা ও ট্রলারকে অতি সত্বর নিরাপদ আশ্রয়ে যেতে বলাহয়েছে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিরাপদ আশ্রয়ে থাকতে বলা হয়েছে। #

Comments are closed.