প্রত্যেকটি হত্যা ও অন্যায়ের বিচার করবে বিএনপি : দুলু

নাটোর প্রতিনিধি: আওয়ামীলীগকে অবিলম্বে নিষিদ্ধ করার দাবি জানিয়ে বিএনপির চেয়ারপারর্সনের উপদেষ্টা ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, প্রথম স্বাধীনতার জন্য যদি জামায়াকে নিষিদ্ধ করা হয়ে থাকে, তাহলে দ্বিতীয় স্বাধীনতার জন্য আওয়ামীলীগকে অবিলম্বে নিষিদ্ধ করা হোক। শেখ হাসিনা সারা দেশে হাজার হাজার ছাত্র-জনতাকে হত্যা করেছে। তাই এদেশে আওয়ামী লীগের রাজনীতি করার কোন অধিকার নেই। প্রত্যেকটি হত্যা ও অন্যায়ের বিচার করবে বিএনপি।
বৃহস্পতিবার (০৮ আগস্ট) দুপুরে নাটোর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে জেলা বিএনপির আয়োজনে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় রুহুল কুদ্দুস তালুকদার দুলু শেখ হাসিনার সরকার পতনকারী ছাত্র-জনতাকে অভিনন্দন জানান।
জেলা বিএনপির আহŸায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে জনসভায় দুলু বলেন, নিজেকে জনপ্রিয় ও দেশের উন্নয়নের রুপকার দাবী করা শেখ হাসিনা শুধু দেশকেই নয়, আওয়ামী লীগকে ধ্বংস করে পালিয়ে গেছেন। শেখ হাসিনা আওয়ামী লীগের কর্মীদের বিপদের মুখে ঠেলে পালিয়ে যাওয়ায় এখন দেশে আওয়ামী লীগের নাম-নিশানা-চিহ্নও নেই। ভোটারবিহীন সন্ত্রাসীদের হাসিনা এমপি বানিয়ে ছিল, তাদেরকেও বিপদে রেখে গেছেন। এসব এমপিরা জনগণের টাকা মেরে বিশাল অট্রোলিকা বানিয়েছে। বিদেশে বাড়ি করেছে, তারা আজ দেশ থেকে পালিয়েছে।
তিনি আরো বলেন, গত সাড়ে ১৫ বছর নাটোরের মানুষ কথা বলতে পারেনি। নাটোরের সন্ত্রাসী আওয়ামীলীগ ধ্বংস হয়েছে। আওয়ামীলীগ সরকার গত ১৫ বছর ধরে আমার ব্যাংক একাউন্ট বন্ধ করে রেখেছে। আমি টাকা তুলতে পারি না, খরচ করতে পারি না। আমার নাটোরের মানুষ আমাকে চাল পাঠায়, মাছ পাঠায়, সবজি পাঠায় তা দিয়ে আমার চলে। আমি শেষ করতে পারি না। আর আওয়ামীলীগ নেতারা সাধারণ মানুষের কাছ থেকে লুট করা টাকা, চাকরি দেওয়ার নামে মেথরের টাকা, শিক্ষক নিয়োগের টাকা, জমির টাকা, চাঁদা তুলে টাকা নিয়ে বিদেশে বাড়ি কিনে। আমি বাবার জমিতে এমপি থাকা সময় সামান্য তিনতলার একটি বাড়ি বানিয়েছি। তাও তারা ভেঙ্গে ক্ষত-বিক্ষত করে দিয়েছে।
এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, যতদিন পর্যন্ত দেশের স্বাভাবিক অবস্থা না ফিরবে আপনারা নেতাকর্মী মাঠে থাকবেন। নাটোরের কোনো মানুষের ওপর যেন নির্যাতন, অন্যায়, তাদের বাড়িঘর লুটপাট না হয় সেজন্য সজাগ থাকবেন। আমার নেতাকর্মীরা আপনারা হিন্দু ভাইদের যাতে কোনো ক্ষতি না হয় সেজন্য তাদের পাশে থাকবেন বলে যোগ করেন তিনি।
জনসভায় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহŸায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, সাবেক পৌর মেয়র কাজী শাহ আলম, জেলা বিএনপির অন্যতম সদস্য সাবিনা ইয়াসমিন ছবিসহ বিভিন্ন উপজেলার বিএনপি নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন-সাবেক সংসদ সদস্য কাজী গোলাম মোর্শেদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুল, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনি, যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলামসহ বিএনপির বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.