প্যালেসের মাঠে উড়ে গেল ম্যানইউ

বিটিসি স্পোর্টস ডেস্ক: বাজে সময়ের মধ্যদিয়ে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড আরও একবার বড় ধাক্কা খেল। এবার নিচের দল ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৪-০ গোলে স্রেফ উড়ে গেল এরিক টেন হাগের শিষ্যরা।
ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে সোমবার প্রতিপক্ষের মাঠে কোনো প্রতিরোধই গড়তে পারেনি ম্যানইউ। এই নিয়ে লিগে সবশেষ ১০ ম্যাচের চারটিতে হারল তারা। বাকি ছয় ম্যাচের চারটি ড্র, জিতেছে মাত্র দুটি।
প্যালেস এদিন দুই অর্ধে দুটি করে গোল করে। দ্বাদশ মিনিটে বক্সের মাঝামাঝি থেকে বাঁ পায়ের শটে দলকে এগিয়ে নেন ফরাসি মিডফিল্ডার ওলিসে। ৪০তম মিনিটে তারই স্বদেশি ফরোয়ার্ড জ্যঁ-ফিলিপে মাতেতার গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় প্যালেস।
বিরতির পর ৫৮তম মিনিটে ইংলিশ ডিফেন্ডার টাইরিক মিচেল ব্যবধান আরও বাড়ালে সফরকারীদের ঘুরে দাঁড়ানোর আশা ফিকে হয়ে যায়। আর আট মিনিট পর দারুণ নৈপুণ্যে নিজের দ্বিতীয় গোলে জয়টা একরকম নিশ্চিতই করে ফেলেন ওলিসে। ডান দিক থেকে বক্সে ঢুকে জোরাল উঁচু শটে গোলটি করেন তিনি।
এই হারে উয়েফা কনফারেন্স লিগের টিকেট পাওয়ার লড়াইয়েও পিছিয়ে পড়ল এরিক টেন হাগের দল। এবারের লিগে ইউনাইটেডের এটা ১৩তম হার। ৩৫ ম্যাচে ১৬ জয় ও ৬ ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে আট নম্বরে আছে তারা। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধান এগিয়ে সপ্তম স্থানে চেলসি। ৫৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে নিউক্যাসল ইউনাইটেড। ৩৬ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে আছে প্যালেস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.