পাবনা-১ মনোনয়ন ফরম তুললেন মাহমুদুন্নাহার মিলি

পাবনা প্রতিনিধি: আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে পাবনা-১ (সাঁথিয়া-বেড়া) আসনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে কৃষক শ্রমিক জনতা লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মাহমুদুন্নাহার মিলি।
রাজধানী ঢাকার মতিঝিল সংলগ্ন দলটির কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম নেন। আজ দুপুরে তার স্বামী প্রফেসর ড. এম. এম. কফিল উদ্দিন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।
মাহমুদুন্নাহার মিলি বলেন, আওয়ামী লীগ যদি আমাকে নমিনেশন দেয় এবং আমি বিজয় হতে পারি তবে সাঁথিয়া-বেড়াকে একটি আদর্শ ও মডেল এলাকাতে পরিণত করব।
তিনি বলেন, আমি নিরলসভাবে শিক্ষার্থীদের কর্মসংস্থান ব্যবস্থায় কাজ করব, যাতে একজন শেষ বর্ষের শিক্ষার্থী চাকরি নিয়ে স্নাতক শেষ করে। এটি তাদের সমাজে মূল্য সংযোজন করতে আরও অনুপ্রাণিত করবে। প্রতিটি মসজিদে শিশুদের মৌলিক ইসলামী শিক্ষা বিনামূল্যে প্রদান করা হবে।
তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তবে বেড়া ও সুজানগরকে মাদকমুক্ত করব। সন্ত্রাসের ভয় ছাড়াই মানুষ স্বাধীনভাবে চলাফেরা করবে। এই আসন জনগণ দ্বারা পরিচালিত হবে। যেখানে থাকবে না কোনো সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ। আমি জনগণের সেবক হতে চাই।
মাহমুদুন্নাহার মিলি কর্মজীবনে তিনি পাবনা বিএড কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন। প্রার্থী হিসেবে তিনি সাঁথিয়া-বেড়া উপজেলাবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.