ব্রেকিং নিউজ

আজ- শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  মাদকদ্রব্যে’র তালিকায় “টাপেন্টাডল”কে যুক্ত করে গেজেট প্রকাশ       রাজশাহীতে ব্যাটারীচালিত অটোরিক্সার সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত-২       চিত্রনায়িকা তমা মির্জা পরিবার সহ করোনায় আক্রান্ত       কুমিল্লায় ওয়ার্ড কাউন্সিলর ও তার ভাইদের হাতে চাচাতো ভাই খুন, আটক-৩       করোনা’র উৎস খুঁজতে চীনের পথে ডব্লিউএইচও’র বিশেষজ্ঞ টিম       টলিউডে করোনা’র হানা : আক্রান্ত রঞ্জিত-কোয়েলসহ পরিবার       র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার       রাজশাহীর পবায় বাসের ধাক্কায় এক ট্রলিচালক নিহত       আল জাজিরা’র সাংবাদিকদের তলব : মালয়েশিয়া পুলিশ’র       আর মাত্র দুই মাস পরই মহামারি করোনা’র ভ্যাকসিন       প্রেসিডেন্ট হলে প্রথম দিনই ট্রাম্প’র সিদ্ধান্ত বাতিল করবেন বাইডেন       মাছবাহী ট্রাক থেকে ১০ হাজার ইয়াবা ও ৫ হাজার কেজি মাছ জব্দ, আটক-২       উজানের ঢল ও ভারী বর্ষণে ফের তিস্তার পানি বৃদ্ধি       বরিশালের শাশুড়ী কর্তৃক প্রবাসী জামাতার ভবন দখলের অভিযোগ : থানায় ডায়েরী       খুমেক ল্যাবে ৮৪ জনের করোনা পজেটিভ       হবিগঞ্জে নতুন ২৯ জন করোনায় আক্রান্ত    

পাকশী-ভেড়ামাড়া ৪নং ঘাট মাঝিদের নিকট থেকে ব্যাপক চাঁদাবাজি চলছে, চাঁদাবাজির কারনে নৌকা চলাচল বন্ধ রেখেছে পর্ব-২


ক্রাইম (পাবনারিপোর্টার: অর্ধ শত বছরের এই নৌকা ঘাটে চলাচল কারীদের মধ্যে বেশীর ভাগ যাত্রী রয়েছে ভেড়ামারা গোলাপ নগর, বাহাদুরপুর, মোকারামপুর, কুচিয়ামোড়া, ও মাজার এলাকার মানুষ। এদের মধ্যে বেশীর ভাগ চাকরি জীবি,পানের ব্যাবসায়ী সহ সাধারন মানুষ রয়েছে।

বিশেষ করে পাকশীর সাড়া এলাকায় সাড়া পান হাট বসায় উপরোক্ত এলাকার পান ব্যাবসায়ীরা পান নিয়ে সকালে এই নৌকা ঘাট পার হয়।

অপর দিকে ঈশ্বরদীর ইপিজেডে মহিলা চাকরি জীবি ও রেলওয়ের চাকরী জীবিরা বেশীর ভাগ নিজ বাসা থেকে কর্মস্থলে নৌকা যোগে যায়াতায়াত করে।এই ঘাটে মোট বর্তমানে ৯টি নৌকা রয়েছে।

নৌকার মাঝিরা হলো যথাক্রমে হযরত আলী, আমির হোসেন,হাবিব। মোঃ সামাদ বিশ্বাস, মোঃ জামিরুল ইসলাম,মহির উদ্দিন, শহিদুল ইসলাম,ও বেল্লাল হোসেন।

নামিক মাঝিরা বিটিসি নিউজ পাবনা ক্রাইম প্রতিনিধিকে দেয়া সাক্ষাৎকারে জানান, বর্তমানে বৈশ্বিক মহামারী করোনায় তাদের নৌকা কিছু দিন বন্ধ ছিল। পুনরায় চালু হবার পর তারা সামান্য কয়জন লোক নিয়ে নদী পারাপার করলে ঈশ্বরদীর পাকশী পুলিশ ফাঁড়ির এস আই জয়নাল মাঝি মোঃ শহিদুল ইসলামকে বেদরক লাঠি পেটা করে তাকে গুরুত্বর আহত করে। অপরদিকে প্রায় ষাটোর্ধ্ব মাঝি মোঃ আমির হোসেন কেও লাঠিপেটা করে এবং তার গালে চর থাপ্পড় মেরে কান দড়িয়ে ছেড়ে দেয়া হয়। (চলবে)। 

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed.