পলাশবাড়ীতে যৌতুক লোভী পাষন্ড স্বামী কর্তৃক গৃহবধু নির্যাতন, হাসপাতালে ভর্তি

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে যৌতুকের দায়ে স্বামী কর্তৃক গৃহবধু এক সন্তানের জননী রোকসানা বেগম (২০)-কে শারীরিক ও মানসিক নির্যাতন, অতঃপর হাসপাতালে ভর্তি।
জানা যায়, সাদুল্যাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের কুঞ্জমহিপুর গ্রামের রোফায়েত উল্যার কন্যা রোকসানা বেগমের সহিত একই গ্রামের ইসমাইল গাছুর ছেলে খাদেমুল ইসলাম (২৫) ২ বছর পূর্বে ধর্মীয় শরীয়াহ্ অনুযায়ী বিবাহ সম্পন্ন হয়।বিবাহের পর থেকেই যৌতুক লোভী স্বামী বিভিন্ন সময় বিভিন্ন ভাবে তার স্ত্রী রোকসানার নিকট পিতার বাড়ী থেকে যৌতুক বাবদ টাকা আনার জন্য চাপ সৃষ্টি করে। স্ত্রী রোকসানা দরিদ্র পিতার বাড়ী থেকে টাকা এনে দিতে অস্বীকৃতি জানালে তার উপর নেমে আসে শারীরিক ও মানসিক নির্যাতন। এরই ধারাবাহিকতায় গতকাল ১লা মার্চ (শুক্রবার) দুপুরে পলাশবাড়ী উপজেলার ঠুটিয়াপাকুর ভাড়া বাসায় স্বামী-স্ত্রীর মধ্যে যৌতুকের টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী খাদেমুল স্ত্রী রোকসানাকে বেদম মারপিট করতে করতে তার বুকের উপর চরে হত্যার উদ্দেশ্যে মাথা মেঝের সঙ্গে আছড়াতে থাকে।

এ সময় তার চিৎকারে আশে-পাশের লোকজন তাকে উদ্ধার করে। পরে তার পিতা রফায়েত উল্যা মেয়ের রোকসানার অবস্থা গুরুতর হলে গতকাল শুক্রবার রাতে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে সে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ৮নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.