ব্রেকিং নিউজ

আজ- রবিবার, ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জুন, ২০২০ ইং

শিরোনাম

  রাজশাহী বিভাগে আরও ৮৩ জনের দেহে করোনা শনাক্ত এযাবত আক্রান্তের সংখ্যা এক হাজার ২৮৭ জন!       খুলনায় আরো একজনের করোনায় মৃত্যু       রাণীশংকৈলে তিনজন করোনা আক্রান্ত রোগী সনাক্ত       লকডাউনে হেয়ার ” স্টাইলিস্ট ” কাটে জরিমানা দিলেন আট লক্ষ টাকা       খুলনায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে যৌন হয়রানীর বিচার দাবিতে কলেজ ছাত্রীর সংবাদ সম্মেলন        অজ্ঞাত ব্যাক্তির ফেলে যাওয়া শপিং ব্যাগ থেকে নবজাতক শিশু বাচ্চা উদ্ধার !       বেলকুচিতে শালিসী বৈঠককে কেন্দ্র করে ৪০টি মােটরসাইকেল ভাংচুর, আহত ১০       হাসপাতাল থেকে “কোভিড-১৯” রোগী ফেরালে কঠোর ব্যবস্থা : অরবিন্দ       খুলনায় ‘কৃষি ও পরিবেশ রক্ষা আন্দোলন’ এর ফ্রি বীজ বিতারণ       রাজশাহীতে করোনায় আরো ৩ জন আক্রান্ত       দামুড়হুদার কার্পাসডাঙ্গায় মারামারি মামলার আসামী আটক       দামুড়হুদার কুড়ুলগাছিতে অর্ধশতাধিক পরিবার পানিবন্ধি       র‌্যাব-৫ রাজশাহীর মাদক বিরোধী অভিযান ৩৯ বোতল ফেন্সিডিল সহ আটক- ১       যুবলীগ নেতার ছেলেকে মারপিট ইউপি চেয়ারম্যানের বাড়ি ভাঙচুর       হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী : তথ্যমন্ত্রী       সরকার সমালোচনাকে যমের মতো ভয় পাচ্ছে : মির্জা ফখরুল    

নোয়াখালীতে বরযাত্রীবাহী বাস খাদে পড়ে, আহত ১৩

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চেয়ারম্যান ঘাট-সোনাপুর সড়কের খাসেরহাট রাস্তার মাথার সংলগ্ন কালু হাজীর বাড়ির দরজার সামনে বরযাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে ১৩ জন আহত হয়।

প্রত্যক্ষদর্শী সৈকত সরকারী কলেজের সহকারী অধ্যাপক মিজানুর রহমান বিটিসি নিউজকে জানান, বিয়ের অনুষ্ঠান শেষে হাতিয়া উপজেলার টাংকি বাজার এলাকা থেকে সুবর্ণ পরিবহনের বরযাত্রীবাহী একটি বাস সুবর্ণচর উপজেলার থানারহাট যাচ্ছিল।

পথিমধ্যে, গতকাল শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার সময় সুবর্ণচর উপজেলার খাসেরহাট রাস্তার মাথার সংলগ্ন কালু হাজীর বাড়ির দরজার সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পাশের পুকুরের পানিতে ডুবে যাতাৎক্ষণিকভাবে এলাকাবাসী, সৈকত সরকারি কলেজের রোভার স্কাউট সদস্য ও সুবর্ণচর ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা শুরু করে। পরে স্থানীয় ডুবুরি দল উদ্ধার তৎপরতায় অংশ নেয় এবং বাসে কোনো যাত্রী নেই বলে জানান। এ ঘটনায় ১৩ জন যাত্রী আহত হয়।

স্থানীয় এলাকাবাসী তাৎক্ষণিক ১৩ জন যাত্রীকে উদ্ধার করে চর জব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক ১ জনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। আহতরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহেদ উদ্দিন বিটিসি নিউজকে জানান, খাসেরহাট রাস্তার মাথার দক্ষিণে কালু হাজীর বাড়ির দরজার সামনের পুকুরে বরযাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে ডুবে যায়। পরে, এলাকাবাসী, সৈকত সরকারি কলেজের রোভার স্কাউট সদস্য ও সুবর্ণচর ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা শুরু করে।

স্থানীয় ডুবুরি দল উদ্ধার তৎপরতায় অংশ নেয় এবং বাসে কোনো যাত্রী নেই বলে জানান। এ ঘটনায় ১৩ জন যাত্রী আহত হয়। অপর যাত্রীদেরকে নিরাপদে উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, নোয়াখালীর সহকারী পরিচালক বিটিসি নিউজকে জানান, দুর্ঘটনার পরপর সুবর্ণচর ফায়ার স্টেশন থেকে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। পরে, মাইজদী ফায়ার স্টেশন থেকে আরো ২টি ইউনিট এবং অ্যাম্বুলেন্স উদ্ধার কাজে যোগ দেয়।

এতে ১৩ জন যাত্রী আহত হলেও এখন পর্যন্ত নিহতের কোনো খবর পাওয়া যায়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল।#

Comments are closed.