ব্রেকিং নিউজ

আজ- বৃহস্পতিবার, ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

শিরোনাম

  নোয়াখালীতে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত করা হয়েছে       পলাশবাড়ীতে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরন       শিশু সুরক্ষা বিষয়ে রাজশাহীতে এসিডি’র জিসিসি প্রকল্পের অগ্রগতি সভা অনুষ্ঠিত       মহেশপুরে ৩ সন্তানের জননী ন্যায় বিচার পাবার আশায় থানায় মামলা       কাপাসিয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, বাবা-মেয়েসহ নিহত ৩       জিডির অভিযোগ ‘বানোয়াট’ দাবি ওই রাবি শিক্ষকের       ফেনীতে বিশ্ব ডায়াবেটিস দিবসে বর্ণাঢ্য র‍্যালি        অফিসে বসে ইয়াবা সেবন করেন ভূমি কর্মকর্তা        র‌্যাব-৫ এর অভিযানে ১৫৪ কেজি গাঁজা ও কাভার্ট ভ্যানসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার       চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৩ বিজিবি’র হেরোইন উদ্ধার       সকল প্রকারের রেনিটিডিন ঔষধ বিক্রি স্থগিত       র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ আটক ১       চাঁপাইনবাবগঞ্জে মডেল স্কুলের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধণা       সংখ্যালঘু রোহিঙ্গাদের উপর নির্যাতনের দায়ে সু চি’র বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা       শিশু শিক্ষা নিকেতনে পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধণা       ঈদ-ই-মিলাদুন্নবী (স.) উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে ইফা’র আলোচনা ও পুরস্কার বিতরন    

নোয়াখালীতে বরযাত্রীবাহী বাস খাদে পড়ে, আহত ১৩

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চেয়ারম্যান ঘাট-সোনাপুর সড়কের খাসেরহাট রাস্তার মাথার সংলগ্ন কালু হাজীর বাড়ির দরজার সামনে বরযাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে ১৩ জন আহত হয়।

প্রত্যক্ষদর্শী সৈকত সরকারী কলেজের সহকারী অধ্যাপক মিজানুর রহমান বিটিসি নিউজকে জানান, বিয়ের অনুষ্ঠান শেষে হাতিয়া উপজেলার টাংকি বাজার এলাকা থেকে সুবর্ণ পরিবহনের বরযাত্রীবাহী একটি বাস সুবর্ণচর উপজেলার থানারহাট যাচ্ছিল।

পথিমধ্যে, গতকাল শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার সময় সুবর্ণচর উপজেলার খাসেরহাট রাস্তার মাথার সংলগ্ন কালু হাজীর বাড়ির দরজার সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পাশের পুকুরের পানিতে ডুবে যাতাৎক্ষণিকভাবে এলাকাবাসী, সৈকত সরকারি কলেজের রোভার স্কাউট সদস্য ও সুবর্ণচর ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা শুরু করে। পরে স্থানীয় ডুবুরি দল উদ্ধার তৎপরতায় অংশ নেয় এবং বাসে কোনো যাত্রী নেই বলে জানান। এ ঘটনায় ১৩ জন যাত্রী আহত হয়।

স্থানীয় এলাকাবাসী তাৎক্ষণিক ১৩ জন যাত্রীকে উদ্ধার করে চর জব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক ১ জনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। আহতরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহেদ উদ্দিন বিটিসি নিউজকে জানান, খাসেরহাট রাস্তার মাথার দক্ষিণে কালু হাজীর বাড়ির দরজার সামনের পুকুরে বরযাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে ডুবে যায়। পরে, এলাকাবাসী, সৈকত সরকারি কলেজের রোভার স্কাউট সদস্য ও সুবর্ণচর ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা শুরু করে।

স্থানীয় ডুবুরি দল উদ্ধার তৎপরতায় অংশ নেয় এবং বাসে কোনো যাত্রী নেই বলে জানান। এ ঘটনায় ১৩ জন যাত্রী আহত হয়। অপর যাত্রীদেরকে নিরাপদে উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, নোয়াখালীর সহকারী পরিচালক বিটিসি নিউজকে জানান, দুর্ঘটনার পরপর সুবর্ণচর ফায়ার স্টেশন থেকে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। পরে, মাইজদী ফায়ার স্টেশন থেকে আরো ২টি ইউনিট এবং অ্যাম্বুলেন্স উদ্ধার কাজে যোগ দেয়।

এতে ১৩ জন যাত্রী আহত হলেও এখন পর্যন্ত নিহতের কোনো খবর পাওয়া যায়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল।#

Comments are closed.