নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র চলছে; ১২টি লিখিত অভিযোগ দিয়েছি, একটিরও ব্যবস্থা নেয়া হয়নি: পাবনা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন কমিশন ও তার সাথে সংশ্লিষ্ট প্রশাসন নিরপক্ষে ভূমিকা পালন করছেন না, তারা ব্যর্থ হয়েছে। এ পর্যন্ত ১২টি সুনির্দিষ্ট লিখিত অভিযোগ নির্বাচন কমিশনসহ সব দপ্তরে দেয়া হলেও তারা একটিরও ব্যবস্থা নেয়নি।
এমন অভিযোগ করেছেন পাবনা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদ।
রোববার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ তিনি এই অভিযোগ করেন। বিভিন্নভাবে তার প্রচারণায় বাধা ও হামলা চালানো হচ্ছে উল্লেখ করে অধ্যাপক আবু সাইয়িদ বলেন, সরকারের ভেতরে থেকে একটি কুচক্রি মহল নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে সরকারের ইচ্ছা প্রতিজ্ঞা সেটি বানচাল করার জন্য উঠেপড়ে লেগেছে। সাধারণ মানুষের মাঝে ভীতি ছড়ানো হচ্ছে। এতে নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে।
তিনি বলেন, কয়েকদিন আগে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা পাবনায় প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় হুমকিদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে গেলেন। কিন্তু তার সেই কথার বাস্তবে কোনো প্রতিফলন দেখা যাচ্ছেনা।
লেভেল প্লেয়িং ফিল্ড নেই দাবি করে আবু সাইয়িদ বলেন, পাবনা-১ আসনে নৌকার প্রার্থী ডেপুটি স্পীকার এখনও সরকারি প্রটোকল নিয়ে চলছেন। কিন্তু আমার কোনো নিরাপত্তার ব্যবস্থা নেই। যাই হয়ে যাক নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না বলেও দাবি করেন আবু সাইয়িদ।
সংবাদ সম্মেলনে বেড়া পৌরসভার সাবেক মেয়র আব্দুল বাতেন, সাঁথিয়া পৌরসভার সাবেক মেয়র মিরাজুল ইসলাম, সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার সহ অনেকে উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.