নাটোরে গৃহবধূ ধর্ষণ মামলায় অভিযুক্তের গ্রেফতার ও ডিএনএ টেস্টের দাবিতে সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় গৃহবধূকে ধর্ষণ মামলায় অভিযুক্ত তুহিন ব্যাপারীকে দ্রুত গ্রেফতার ও তার ডিএনএ টেস্ট করানোর দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ও তার পরিবার।
শনিবার বেলা ১১ টার দিকে নাটোর শহরের একটি রেস্তোরায় আয়োজিত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, গত বছরের ১৮ ডিসেম্বর রাতে জেলার নলডাঙ্গা উপজেলার বাঁশিলা গ্রামের বাসিন্দা মালেক ব্যাপারীরর ছেলে ও তার সহযোগীরা একই এলাকার ওই গৃহবধূকে জোরপূর্বক বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে।
এই ঘটনার মামলা দায়েরের পর দুই মাস অতিবাহিত হলেও অভিযুক্তদের গ্রেফতার করেনি পুলিশ। অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় এই ঘটনার সুষ্ঠ বিচার পাওয়া নিয়ে শঙ্কায় রয়েছে ভুক্তভোগী পরিবার। এসময় তারা দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তদের গ্রেফতার, অভিযুক্ত তুহিনের ডিএনএ টেস্টের দাবি জানান তারা।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী গৃহবধূসহ তার শ^শুর দুলাল ব্যাপারী, চাচা শ^শুর আব্দুর রশিদ, কামাল ব্যাপারী, মোহাম্মদ আলী ব্যাপারী, শামসুল ব্যাপারী, শাহ আলম মন্ডল উপস্থিত ছিলেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা আলিম সর্দার জানান, অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে। দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করা হবে।
নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাঃ মোনোরুজ্জামান জানান, অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.