নাটোরে গণমাধ্যম ও সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন দুলু

নাটোর প্রতিনিধি: শেখ হাসিনার ছবি ও বক্তব্য প্রচার করলে পত্রিকা টেলিভিশন আগুন দিয়ে জ্বালিয়ে দেয়া হবে এমন মন্তব্যের ঘটনায় ভুল স্বীকার করে গণমাধ্যম ও সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন বিএনপি নেতা সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
বুধবার দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দুলু বলেন, সকল গনমাধ্যম কর্মীদের সঙ্গে আমার র্দীর্ঘকালের ব্যক্তিগত সুসম্পর্ক রয়েছে। কিন্তু গত ১৬ তারিখে শেখ হাসিনা সরকারের আমলের দেশ জুড়ে জুলুম নির্যাতনের কথা বলতে গিয়ে মুখ ফসকে টিভি পত্রিকার কথা বলে ফেলেছি।
এজন্য আজকের এই সমাবেশে হাজার হাজার মানুষের সামনে দাঁড়িয়ে গনমাধ্যম কর্মীদের কাছে দুঃখ প্রকাশ করছি। ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনারা যদি আমার কথায় দুঃখ পেয়ে থাকেন তাহলে ভাই হিসেবে ক্ষমা করে দিবেন।
জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল রনির সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন প্রমুখ।
জনসভায় দুলু আরো বলেন, গত ১৬ বছর সাংবাদিক ভাইদের অনেক কিছুই বলতে দেওয়া হয়নি। আমাদের অনুরোধ ন্যায় বিচার নিশ্চিত করতে পিলখানা হত্যাকান্ড, সাংবাদিক সাগর-রুনির হত্যাকান্ড, শাপলা চত্বরে হেফাজতে ইসলামের আলেম সমাজের উপরে চালানো হত্যাকান্ডের বিষয়ে বিস্তারিত জাতির সামনে আপনারা তুলে ধরবেন।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে দুলু বলেন, আওয়ামী লীগ বিগত সময়ে যে চাঁদাবাজি, মাস্তানি, টেন্ডারবাজি, দখল ও নৈরাজ্য করেছে এর কোনোটাই এখন থেকে নাটোরে করতে দেয়া হবে না।
দুলু বলেন, গত ১৫ বছর যাদের চেহারা দেখা যায়নি তারা এখন দলে ভিড় করছে। বিপদের সময় আমার নির্যাতিত নেতাকর্মীরা আমার পাশে ছিল। নতুনদের অনেকে নৈরাজ্য করার অপচেষ্ঠা করতে পারে।
বিএনপির নাম ভাঙিয়ে কোথাও কেউ কোন অপকর্ম করতে বিএনপি নেতাকর্মীদের কঠোর ভাবে সেগুলি প্রতিহত করতে হবে। জেলায় কোথাও কোন নৈরাজ্য করলে তাকে জানানোর জন্য তিনি আহবান জানান।
প্রসঙ্গত, গত ১৬ আগস্ট ‘টিভি-পত্রিকায় খুনি হাসিনার ছবি ও বক্তব্য প্রচার করলে জালিয়ে দেওয়া হবে’ মর্মে রুহুল কুদ্দুস তালুকদার দুলুর একটি বক্তব্য বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। দলের নীতি ও আদর্শের পরিপন্থী বক্তব্য প্রদান করায় দলের ভিষন চাপে রয়েছেন দুলু। যার প্রেক্ষিতে তিনি নিজের ভুল বক্তব্যের জন্য প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.