ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং

শিরোনাম

  রাজশাহী কলেজে ১০ তলা বঙ্গবন্ধু একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মেয়র লিটন       ওয়েস্ট হ্যামকে হারিয়ে লজ্জা এড়িয়ে জয়ে ফিরলো আর্সেনাল       নিউজিল্যান্ডের হোয়াইট আইল্যান্ডে অগ্ন্যুৎপাতে নিহত ১৩       জলঢাকায় বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা       পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ইয়াবা ও গাঁজা উদ্ধার ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ গ্রেফতার ৬       নবাবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরন        লালমনিরহাটে তৃণমূলের ভরসা এ্যাড. মতিয়ার       রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ৫৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ জন       রাজশাহী সীমান্ত হতে মালিকবিহীন ভারতীয় ফেনসিডিল আটক করেছে বিজিবি       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৪৩ জন ও মাদকদ্রব্য উদ্ধার       রাজশাহী মহানগরীতে নানা কর্মসূচিতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন       রাজশাহীতে সম্মাননা পেলেন শ্রেষ্ঠ ১০ জয়িতা       বঙ্গবন্ধুর খুনিদের রক্ষা করা ইতিহাসের বড় মানবাধিকার লঙ্ঘন : প্রধানমন্ত্রী       চিলি’র সামরিক বিমান ৩৮ যাত্রী নিয়ে নিখোঁজ       রেলে চাকরির নামে ১৭ লাখ টাকা আত্মসাৎ, শ্রমিকলীগ নেতার ছেলে আটক       খুলনায় কোটি টাকার অবৈধ মোবাইল জব্দ, ৫ জন গ্রেফতার    

নাটোরে অস্ত্র সহ এক যুবক গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরে মাদক এর বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে অস্ত্র সহ সাকিবুল হাসান শান্ত (১৯) কে গ্রেফতার করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার সদর উপজেলার মোকরামপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতের কাছে থেকে ১টি বিদেশী পিস্তল,১ রাউন্ড গুলি,১টি ম্যাগজিন,নগদ ৪ হাজার ৮৯০ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সাকিবুল হাসান শান্ত গুরুদাসপুর উপজেলার দস্তানা নগর এলাকার আফাজ মৃধার ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এস এম জামিল আহমেদ অস্ত্র সহ একজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাবের ধারাবাহিক অভিযানের সূত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল বৃহস্পতিবার মোকরমপুর বাজার এলাকায় অভিযান চালায়।

এসময় সাকিবুল হাসান শান্তকে অস্ত্র সহ গ্রেফতার করা হয়। পরে তার কাছে থেকে নগদ অর্থ ও দুটি সিম কার্ডসহ মোবাইল ফোন ও উদ্ধার করা আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়।

এ ব্যাপারে নাটোর সদর থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed.