ব্রেকিং নিউজ

আজ- বুধবার, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  নাটোরে শেষ হলো করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ পক্ষ, কঠোর হচ্ছে মোবাইল কোর্ট       সান্তাহারে আবাসিক বোর্ডিংয়ে ফের দেহ ব্যবসা, ৪ নারীসহ গ্রেফতার-১০       নাটোরে সাংবাদিকের সাথে ডাক্তারের অশোভন আচরণ। ক্ষুদ্ধ সাংবাদিকরা       করোনাকে জয় করে সুস্থ হলেন ০৮ পুলিশ সদস্য       করোনা প্রতিরোধে মাস্ক নিয়ে সাধারণ মানুষের পাশে বোয়ালিয়া মডেল থানার ওসি..       রাজশাহীতে অটোরিক্সা চালক ও পথচারীদের মাস্ক পড়িয়ে দিলেন : ডাবলু সরকার       চাঁপাইনবাবগঞ্জের সন্তান ডাঃ অনিক এর মা ২ সন্তান চিকিৎসক স্ত্রী করোনা পজিটিভ       অসহায় সাজিনুর বেগমের পাশে ‘হ্যালো গোমস্তাপুর’       উজিরপুরের ধামুরায় (NRBC) ব্যাংকের শাখা উদ্বোধন       উজিরপুরে এক রশিতে ঝুলে প্রেমিক যুগলের আত্মহত্যা       করোনাকালে যোদ্ধাদের সম্মানে চাঁপাইনবাবগঞ্জে হাততালি ও নিরাবতা কর্মসূচী       চীনে বাস হ্রদে পড়ে নিহত ২১, আহত ১৫       আদিবাসীদের অস্তিত্বের জমিন যখন ভূমিদস্যু লুটেরাদের দখলে !       কালীগঞ্জে চুরি হওয়া ৫টি ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার এক       সিংড়ায় পীরপালের জমিতে বাড়ি করার প্রতিবাদ করায় ৪টি পরিবার এক ঘরে       রাসিকের ৬ষ্ঠ সাধারণ সভা অনুষ্ঠিত    

নাটোরে অস্ত্র সহ এক যুবক গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরে মাদক এর বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে অস্ত্র সহ সাকিবুল হাসান শান্ত (১৯) কে গ্রেফতার করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার সদর উপজেলার মোকরামপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতের কাছে থেকে ১টি বিদেশী পিস্তল,১ রাউন্ড গুলি,১টি ম্যাগজিন,নগদ ৪ হাজার ৮৯০ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সাকিবুল হাসান শান্ত গুরুদাসপুর উপজেলার দস্তানা নগর এলাকার আফাজ মৃধার ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এস এম জামিল আহমেদ অস্ত্র সহ একজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাবের ধারাবাহিক অভিযানের সূত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল বৃহস্পতিবার মোকরমপুর বাজার এলাকায় অভিযান চালায়।

এসময় সাকিবুল হাসান শান্তকে অস্ত্র সহ গ্রেফতার করা হয়। পরে তার কাছে থেকে নগদ অর্থ ও দুটি সিম কার্ডসহ মোবাইল ফোন ও উদ্ধার করা আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়।

এ ব্যাপারে নাটোর সদর থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed.