নাটোরের সিংড়ায় বিএনপির বর্ধিত সভায় প্রশাসনের বাধা

নাটোর প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের সিংড়া উপজেলা বিএনপির বিশেষ বর্ধিত সভা বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। আজ সোমবার সকালে উপজেলা বিএনপির কার্যালয়ে এ সভা শুরু হলে উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো ও ওসি মনিরুল ইসলাম উপজেলা বিএনপির সাধারন সম্পাদক দাউদার মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক শামীম হোসেনকে ডেকে নিয়ে সভা বন্ধ করতে বলেন। একটু পরেই সেখানে সিংড়া থানার একজন উপ-পরিদর্শক (এস.আই) এসে বিএনপি নেতাদের সভাস্থল ত্যাগ করতে বলেন।

বলেন যে এটা ইউএনও স্যারের নির্দেশ। এ সময় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীম হোসেন বলেন, প্রশাসন আমাদের ডেকে সভা বন্ধ করতে বলেন, প্রশাসন বলেছে এটা আচরণ বিধি লঙ্ঘন হচ্ছে তাই আমরা সভা করতে দিতে পারিনা। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দাউদার মাহমুদ বলেন, সিংড়া উপজেলায় প্রতিদিন আওয়ামী লীগের সভা হচ্ছে অথচ প্রশাসন আমাদের বর্ধিত সভা বন্ধ করে দিয়েছে। উপজেলা বিএনপির সভাপতি এড. মজিবর রহমান মন্টু অভিযোগ করে বলেন, প্রশাসন বিএনপি নেতাদের ডেকে সভা বন্ধ করে দিলো। অপরদিকে এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, বিএনপির সভা বন্ধ করা হয়েছে এমন ছবি বা ভিডিও বিএনপির কোনো নেতাকর্মী দেখাতে পারবে না অতএব এ বিষয়ে কোনো বক্তব্য নাই।

এর আগে উপজেলা বিএনপির সভাপতি এড. মজিবর রহমান মন্টুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক দাউদার মাহমুদের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আফছারুজ্জামান, নইমুদ্দীন মন্টু, শাখাওয়াত হোসেন, শাহাদত হোসেন, রিয়াদ মোস্তফা, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম জুইস, বোরহান উদ্দিন বাবু, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, যুবদলের সভাপতি তাইজুল ইসলাম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি মোঃ নাসিম উদ্দীন নাসিম।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.