ব্রেকিং নিউজ

আজ- বুধবার, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  নাটোরে শেষ হলো করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ পক্ষ, কঠোর হচ্ছে মোবাইল কোর্ট       সান্তাহারে আবাসিক বোর্ডিংয়ে ফের দেহ ব্যবসা, ৪ নারীসহ গ্রেফতার-১০       নাটোরে সাংবাদিকের সাথে ডাক্তারের অশোভন আচরণ। ক্ষুদ্ধ সাংবাদিকরা       করোনাকে জয় করে সুস্থ হলেন ০৮ পুলিশ সদস্য       করোনা প্রতিরোধে মাস্ক নিয়ে সাধারণ মানুষের পাশে বোয়ালিয়া মডেল থানার ওসি..       রাজশাহীতে অটোরিক্সা চালক ও পথচারীদের মাস্ক পড়িয়ে দিলেন : ডাবলু সরকার       চাঁপাইনবাবগঞ্জের সন্তান ডাঃ অনিক এর মা ২ সন্তান চিকিৎসক স্ত্রী করোনা পজিটিভ       অসহায় সাজিনুর বেগমের পাশে ‘হ্যালো গোমস্তাপুর’       উজিরপুরের ধামুরায় (NRBC) ব্যাংকের শাখা উদ্বোধন       উজিরপুরে এক রশিতে ঝুলে প্রেমিক যুগলের আত্মহত্যা       করোনাকালে যোদ্ধাদের সম্মানে চাঁপাইনবাবগঞ্জে হাততালি ও নিরাবতা কর্মসূচী       চীনে বাস হ্রদে পড়ে নিহত ২১, আহত ১৫       আদিবাসীদের অস্তিত্বের জমিন যখন ভূমিদস্যু লুটেরাদের দখলে !       কালীগঞ্জে চুরি হওয়া ৫টি ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার এক       সিংড়ায় পীরপালের জমিতে বাড়ি করার প্রতিবাদ করায় ৪টি পরিবার এক ঘরে       রাসিকের ৬ষ্ঠ সাধারণ সভা অনুষ্ঠিত    

নাটোরের সাথে আমাদের অনেক স্মৃতি জড়িত রয়েছে-প্রধানমন্ত্রী

নাটোর প্রতিনিধি:  নাটোরের তিনটি উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করতে গিয়ে নাটোর নিয়ে স্মৃতিচারন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় নাটোরের বনলতা সেনের শহর উচ্চারণ করে প্রধানমন্ত্রী গণভবন থেকে জেলা প্রশাসক মোহাম্মাদ শাহরিয়াজের সাথে ভিডিও কনফারেন্স সংযুক্ত হন।

পরে জেলা প্রশাসক মোহাম্মাদ শাহরিয়াজ উত্তরা গণভবন এবং বঙ্গবন্ধু নিয়ে স্মৃতি চারন করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তৃতায় বলেন, নাটোরের সাথে আমাদের অনেক স্মৃতি জড়িত রয়েছে। আমি এবং আমার ছেলে-মেয়েকে নিয়ে উত্তরা গণভবনে ছিলাম, সেখানকার উপজেলাগুলো ঘুরে দেখেছি।

এসময় প্রধানমন্ত্রী বলেন, নাটোরের সার্বিক উন্নতি হোক। আর চলনবিল নিয়ে শুধু আমাদের নয়, কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের অনেক স্মৃতি বিজড়িত জায়গা। আমরা যমুনা ব্রীজ করার পর নাটোরের সাথে সরাসরি যোগাযোগ তৈরী জন্য নলকা-হাটিকুমরুল মহাসড়ক করে দিয়েছে। যেটি লালপুর পর্যন্ত চলে গেছে। সার্বিক ভাবে উন্নতি হয়েছে। একটা সময় খুবই খারাপ ছিল, এখন সার্বিক ভাবে উন্নতি হয়েছে। এসময় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সাথে বিদ্যুতের সুফল নিয়ে কথা বলেন, সিংড়া উপজেলার ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি এবং আব্দুলপুর সরকারী কলেজের একজন ছাত্র।

পরে প্রধানমন্ত্রী তার বক্তৃতায় ওই শিক্ষাথীর উদ্দেশ্য করে বলেন, আমি চাই, আজকে তোমরা ছাত্র ভাল করে পড়াশুনা করো। মানুষের মত মানুষ হবা। সে সাথে বাবা-মা, শিক্ষক এবং প্রতিষ্ঠানের মুখ উজ্জল করবা। জাতির পিতা যে সোনার বাংলাদেশ গড়তে চেয়েছিলেন, সেই বাংলাদেশে সোনার ছেলে হিসেবে গড়ে সোনার বাংলাদেশ গড়ে তুলবা। সমগ্র নাটোরবাসীকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

ভিডিও কনফারেন্সের শেষ ভাবে প্রধানমন্ত্রী বলেন, নৌকা মার্কা ভোট দিয়েছিলেন, এজন্য আমরা উন্নয়ন দিয়েছি। উন্নয়ন দিয়ে যাবো। বাংলাদেশ হবে ক্ষুধা মুক্ত, দারিদ্র মুক্ত। সে সাথে নাটোরের কাঁচা গোল্লা এবং গম্ভীরা গানের কথা স্বরণ রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed.