ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং

শিরোনাম

  বাংলাদেশী মাছ চুরি করতে এসে ট্রলারসহ ১৪ ভারতীয় জেলে আটক       ভারতে নাগরিকত্ব সংশোধনী বিল পাশের প্রতিবাদে আসামে তুমুল বিক্ষোভ       রাজশাহী কলেজে ১০ তলা বঙ্গবন্ধু একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মেয়র লিটন       ওয়েস্ট হ্যামকে হারিয়ে লজ্জা এড়িয়ে জয়ে ফিরলো আর্সেনাল       নিউজিল্যান্ডের হোয়াইট আইল্যান্ডে অগ্ন্যুৎপাতে নিহত ১৩       জলঢাকায় বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা       পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ইয়াবা ও গাঁজা উদ্ধার ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ গ্রেফতার ৬       নবাবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরন        লালমনিরহাটে তৃণমূলের ভরসা এ্যাড. মতিয়ার       রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ৫৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ জন       রাজশাহী সীমান্ত হতে মালিকবিহীন ভারতীয় ফেনসিডিল আটক করেছে বিজিবি       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৪৩ জন ও মাদকদ্রব্য উদ্ধার       রাজশাহী মহানগরীতে নানা কর্মসূচিতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন       রাজশাহীতে সম্মাননা পেলেন শ্রেষ্ঠ ১০ জয়িতা       বঙ্গবন্ধুর খুনিদের রক্ষা করা ইতিহাসের বড় মানবাধিকার লঙ্ঘন : প্রধানমন্ত্রী       চিলি’র সামরিক বিমান ৩৮ যাত্রী নিয়ে নিখোঁজ    

নাটোরের সাথে আমাদের অনেক স্মৃতি জড়িত রয়েছে-প্রধানমন্ত্রী

নাটোর প্রতিনিধি:  নাটোরের তিনটি উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করতে গিয়ে নাটোর নিয়ে স্মৃতিচারন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় নাটোরের বনলতা সেনের শহর উচ্চারণ করে প্রধানমন্ত্রী গণভবন থেকে জেলা প্রশাসক মোহাম্মাদ শাহরিয়াজের সাথে ভিডিও কনফারেন্স সংযুক্ত হন।

পরে জেলা প্রশাসক মোহাম্মাদ শাহরিয়াজ উত্তরা গণভবন এবং বঙ্গবন্ধু নিয়ে স্মৃতি চারন করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তৃতায় বলেন, নাটোরের সাথে আমাদের অনেক স্মৃতি জড়িত রয়েছে। আমি এবং আমার ছেলে-মেয়েকে নিয়ে উত্তরা গণভবনে ছিলাম, সেখানকার উপজেলাগুলো ঘুরে দেখেছি।

এসময় প্রধানমন্ত্রী বলেন, নাটোরের সার্বিক উন্নতি হোক। আর চলনবিল নিয়ে শুধু আমাদের নয়, কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের অনেক স্মৃতি বিজড়িত জায়গা। আমরা যমুনা ব্রীজ করার পর নাটোরের সাথে সরাসরি যোগাযোগ তৈরী জন্য নলকা-হাটিকুমরুল মহাসড়ক করে দিয়েছে। যেটি লালপুর পর্যন্ত চলে গেছে। সার্বিক ভাবে উন্নতি হয়েছে। একটা সময় খুবই খারাপ ছিল, এখন সার্বিক ভাবে উন্নতি হয়েছে। এসময় ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সাথে বিদ্যুতের সুফল নিয়ে কথা বলেন, সিংড়া উপজেলার ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি এবং আব্দুলপুর সরকারী কলেজের একজন ছাত্র।

পরে প্রধানমন্ত্রী তার বক্তৃতায় ওই শিক্ষাথীর উদ্দেশ্য করে বলেন, আমি চাই, আজকে তোমরা ছাত্র ভাল করে পড়াশুনা করো। মানুষের মত মানুষ হবা। সে সাথে বাবা-মা, শিক্ষক এবং প্রতিষ্ঠানের মুখ উজ্জল করবা। জাতির পিতা যে সোনার বাংলাদেশ গড়তে চেয়েছিলেন, সেই বাংলাদেশে সোনার ছেলে হিসেবে গড়ে সোনার বাংলাদেশ গড়ে তুলবা। সমগ্র নাটোরবাসীকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

ভিডিও কনফারেন্সের শেষ ভাবে প্রধানমন্ত্রী বলেন, নৌকা মার্কা ভোট দিয়েছিলেন, এজন্য আমরা উন্নয়ন দিয়েছি। উন্নয়ন দিয়ে যাবো। বাংলাদেশ হবে ক্ষুধা মুক্ত, দারিদ্র মুক্ত। সে সাথে নাটোরের কাঁচা গোল্লা এবং গম্ভীরা গানের কথা স্বরণ রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed.