আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  করোনাকালে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে অসংখ্য বিমান       সবুজ বাংলাদেশ সুবর্ণচর শাখার ঈদপূর্ণমিলন ও পরিচিত সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি       তিস্তায় বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন       রাজ্যে লকডাউন’র দিন বদল, নতুন তালিকা প্রকাশ করল নবান্ন       করোনাকালে দেশের রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড       নেপালে আবারও ভূমিধসে ১০ জন’র মৃত্যু       ইংল্যান্ড দল’র ব্যাটিং কোচ’র দায়িত্ব পেলেন ট্রট       শান্তিতে নোবেলজয়ী জন হিউম’র প্রয়াণ       ভ্রমণ পিয়াসীদের পদচারণায় ৫ মাস পরে মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর চিড়িয়াখানা ও পদ্মাপাড়       নবীগঞ্জে করোনায় মারা গেলেন চিত্তরঞ্জন দাশ       উজিরপুরে মসজিদ কমিটিকে কেন্দ্র করে যুবলীগ সম্পাদকসহ আহত ৫       বাগেরহাটে ইয়াবাসহ দু’বোনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ       রাজশাহীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ-১২ জুয়াড়ী আটক       নাগেশ্বরীতে শহীদ সাফাত সড়কের নামফলক উন্মোচন        উজিরপুরে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার       আফগানিস্তান কারাগারে বন্দুকধারীদের হামলায় নিহত-২১, আহত-৪৩    

নাটোরের বড়াইগ্রামে শোভাযাত্রা ও আলোচনার সভার মধ্যে দিয়ে “পরিচ্ছন্ন গ্রাম -পরিচ্ছন্ন শহর” কর্মসূচির উদ্বোধন

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে শোভাযাত্রা ও আলোচনার সভার মধ্যে দিয়ে “পরিচ্ছন্ন গ্রাম -পরিচ্ছন্ন শহর” কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বড়াইগ্রাম পৌর চত্বরে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে বড়াইগ্রাম পৌরসভা থেকে নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের নেতৃত্বে একটি শোভাযাত্রা বের করা হয়। এ সময় জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পূনরায় পৌর চত্বরে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় উপজেলার কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, বড়াইগ্রাম পৌরসভার সকল কাউন্সিলর,কর্মকর্তা কর্মচারি এবং পরিচ্ছন্ন কর্মীরা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের অংশ হিসেবে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

শোভাযাত্রা শেষে বড়াইগ্রাম পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল বারেক সরদারের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, স্থানীয় সরকারের উপ-পরিচালক গোলাম রাব্বি, বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজসহ কর্মকর্তারা।

এ সময় বক্তারা বলেন পরিষ্কার পরিচ্ছন্ন থাকলে নানা রোগব্যাধির হাত থেকে রেহাই পাওয়া যায়। তাই সবাইকে নিজ নিজ বাড়ি ও এলাকা পরিষ্কার রাখতে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed.