ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  ভারতে কমেছে সুস্থতার হার, আক্রান্ত ৯ লক্ষ ছাড়াল : মৃত্যু ২৪ হাজারের কোটায়       স্প্যানিশ লা লিগা শিরোপার খুবই কাছে রিয়াল : মাত্র দুই পয়েন্ট দূরে রিয়াল       ম্যানইউর পয়েন্ট কেড়ে আশায় জল ঢেলে দিল সাউদাম্পটন       ব্রিজ-সংযোগ সড়ক ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন ২ জেলার কয়েকটি উপজেলার ইউনিয়ন       রাজশাহীর ৬নং ওয়ার্ডে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর টুকু       চাঁপাইনবাবগঞ্জে বিদেশী পিস্তলসহ আটক-১       পল্লীবন্ধু এরশাদের সমাধিতে জাপার কেন্দ্রীয় নেতৃবৃন্দ       পল্লীবন্ধু এরশাদের সমাধিতে জেলা ও মহানগর জাতীয় পার্টির শ্রদ্ধাঞ্জলি       ব্রাহ্মণবাড়িয়ায় নমুনা দিতে এসে সামাজিক দূরত্ব না মানায় বাড়ছে সংক্রমণের ঝুঁকি       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ০৫ জন       রাণীশংকৈলে মুজিববর্ষ উপলক্ষে সাবেক এমপি’র বৃক্ষরোপণ কর্মসূচির       নাটোরে ৫টি হত্যা মামলাসহ ১১ মামলার পলাতক আসামী অস্ত্রসহ গ্রেফতার       ব্রিটেনে মাস্ক পরা উচিৎ কি উচিৎ নয় এটা নিয়ে বিতর্ক       হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন না ফেরার দেশে গেলেন       কোটি টাকা ব্যয়ে নির্মিত বরিশাল ইউপি ভবনের বিভিন্নস্থানে ফাটল !       রাসিক মেয়র লিটনের সাথে টিটিসি‘র নতুন অধ্যক্ষের সৌজন্য সাক্ষাৎ    

নাটোরের বাগাতিপাড়ায় বাল্যবিবাহের চেষ্টার দায়ে কনের বাবাকে জরিমানা


নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় জনসমাগম করে বাল্যবিয়ে দেয়ার চেষ্টার দায়ে কনের বাবাকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও প্রিয়াংকা দেবীর আদালত এ দন্ডাদেশ দেন। আজ সোমবার বিকেলে উপজেলার বারইপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। দন্ডিত মতিউর রহমান ওই মহল্লার বাসিন্দা।

ইউএনও কার্যালয় সূত্রে জানা গেছে, চলতি বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ মীম খাতুনের বিয়ে বাবা মতিউর রহমান ঠিক করেন। আজ সোমবার বারইপাড়া মহল্লায় তার আত্নীয় গোলাম রসূলের বাড়িতে এ বিয়ের আয়োজন চলছিল।

করোনা পরিস্থিতিতে কোন স্বাস্থ্য বিধি না মেনে সামাজিক অনুষ্ঠান এবং বাল্যবিয়ের আয়োজন করায় ইউএনও প্রিয়াংকা দেবী পাল মহিলা বিষয়ক কর্মকর্তা হাবিবা খাতুনকে নিয়ে সেখানে অভিযান চালান।

এ সময় জনসমাগম করে বাল্যবিয়ে দেওয়ার চেষ্টায় কনের বাবা মতিউরকে ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক মাসের কারাদন্ডের আদেশ দেন। পরে নগদ অর্থ পরিশোধ করলে তাকে ছেড়ে দেয়া হয় এবং বাল্য বিয়ে বন্ধ করা হয়।

ইউএনও প্রিয়াংকা দেবী পাল বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, একদিকে বাল্য বিয়ে অপর দিকে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি না মেনে সামাজিক অনুষ্ঠান করায় দন্ডাদেশ দেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed.