ব্রেকিং নিউজ

আজ- শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  মাদকদ্রব্যে’র তালিকায় “টাপেন্টাডল”কে যুক্ত করে গেজেট প্রকাশ       রাজশাহীতে ব্যাটারীচালিত অটোরিক্সার সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত-২       চিত্রনায়িকা তমা মির্জা পরিবার সহ করোনায় আক্রান্ত       কুমিল্লায় ওয়ার্ড কাউন্সিলর ও তার ভাইদের হাতে চাচাতো ভাই খুন, আটক-৩       করোনা’র উৎস খুঁজতে চীনের পথে ডব্লিউএইচও’র বিশেষজ্ঞ টিম       টলিউডে করোনা’র হানা : আক্রান্ত রঞ্জিত-কোয়েলসহ পরিবার       র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার       রাজশাহীর পবায় বাসের ধাক্কায় এক ট্রলিচালক নিহত       আল জাজিরা’র সাংবাদিকদের তলব : মালয়েশিয়া পুলিশ’র       আর মাত্র দুই মাস পরই মহামারি করোনা’র ভ্যাকসিন       প্রেসিডেন্ট হলে প্রথম দিনই ট্রাম্প’র সিদ্ধান্ত বাতিল করবেন বাইডেন       মাছবাহী ট্রাক থেকে ১০ হাজার ইয়াবা ও ৫ হাজার কেজি মাছ জব্দ, আটক-২       উজানের ঢল ও ভারী বর্ষণে ফের তিস্তার পানি বৃদ্ধি       বরিশালের শাশুড়ী কর্তৃক প্রবাসী জামাতার ভবন দখলের অভিযোগ : থানায় ডায়েরী       খুমেক ল্যাবে ৮৪ জনের করোনা পজেটিভ       হবিগঞ্জে নতুন ২৯ জন করোনায় আক্রান্ত    

নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবা ও মাইক্রোবাসসহ গ্রেপ্তার ৪

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ২৭ হাজার পিস ইয়াবা ও মাইক্রোবাসসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার (২৯ জুন) ভোরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মোলা স্পিনিং মিলসের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার হরা হয়।

গ্রেপ্তার কৃতরা হলেন: সিলেটের বিশ্বনাথ উপজেলার মৃত জাবেদ আলীর ছেলে আজির উদ্দিন (২৭), একই উপজেলার শানুর আলীর ছেলে মো. মিনার (২১), মোগলাবাজার থানার নুর মিয়ার ছেলে আজাদ মিয়া (৩৪) ও আবদুল হান্নানের ছেলে নোমান আহমেদ বকুল (৩২)।

উদ্ধারকৃত আলামতের মধ্যে ২৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি সাদা রঙের মাইক্রোবাস ও ৭টি মোবাইল রয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৮১ লাখ টাকা।

জানা যায়, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদের নেতৃত্বে মডেল থানার উপ-পরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক, এএসআই দীপক কুমার সরকারসহ সদর থানা পুলিশের একটি টিম এ অভিযান চালায়।

নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মাদক ব্যবসায়ীরা সিলেট থেকে নরসিংদীর বিভিন্ন এলাকায় মাদক সরবারহের উদ্দেশ্য নিয়ে এসেছিলো। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed.