নরসিংদীতে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত ও ২ গরু চোরকে আটক

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয় ডাকাত ও দুই গরু চোরকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছে থাকা একটি ট্র্যাকসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত ৩ টার দিকে উপজেলার আয়ূবপুর ইউনিয়নের ঘাসিরদিয়া এলাকায় রাত্রিকালীন টহল পুলিশের সহযোগিতায় এলাকাবাসী ছয় ডাকাতকে আটক করে।
রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনের এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শামসুল আরেফিন।
আটকরা হলেন, পটুয়াখালী জেলার সদর থানার চরমইশাদী গ্রামের রাজ্জাকের ছেলে মো. হাবিব (৪৫), একই জেলার সদর থানার মেলীপাড়া গ্রামের কাশেম হাওলাদারের ছেলে মো. হারুন (৩০), সদর থানার তেওবুনিয়া গ্রামের মোসলেম হাওলাদারের ছেলে মনির ( ৩০), ফেনী সদর থানার নিচ কুনজরা গ্রামের বদির আলমের ছেলে জাহাঙ্গীর (৩০), মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার বাটারচর গ্রামের তনু মিয়ার ছেলে হিরন মিয়া (৩৫), একই জেলার শ্রীনগর থানার কামারগাঁও গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রবিন (৩০)।
এ ছাড়াও উপজেলার জয়নগর ইউনিয়নের দড়িপুরা গ্রামে দুই গরু চোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। তারা হলেন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার ফাসিতলা গ্রামের মৃত রাহাত আলীর ছেলে রুহুল আমিন (২৮) ও বগুরা জেলার সোনাতলা থানার শালিকা গ্রামের মৃত আফতাব বেপারীর ছেলে হারিজ (৩৮)।
অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন বিটিসি নিউজকে জানান, ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাতকে আটক এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি নীল-হলুদ রংয়ের ট্রাক, একটি কাটার যন্ত্র, লোহার রড, স্লাইরেঞ্জ উদ্ধার করা হয়। দুই গরু চোরকেও আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী।
এ সব ঘটনায় তাদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় দুটি মামলা করা হয়েছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নরসিংদী প্রতিনিধি মো. গোলাম মোস্তফা মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.