ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

শিরোনাম

  শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হয়ে ফু দিলে সাইক্লোন হয়ে উড়ে যাবে সন্ত্রাসীরা!       গ্রাম আদালত সক্রিয়করণের মাধ্যমে এলাকায় ন্যায় ও শান্তি স্থাপন করতে হবে – উপসচিব মোহাম্মদ শওকত ওসামান       রংপুর সিটি কর্পোরেশনের ‘১৭ নং ওয়ার্ড তামাকমুক্ত ঘোষণা’ শীর্ষক ক্যাম্পেইন       জলঢাকায় কৃষি প্রণোদনা কর্মসুচি’র আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন       পুলিশের পৃথক ৩টি অভিযানে তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামী, মাদক ব্যাবসায়ী ও মাদকসেবীসহ আটক ৩       লিবিয়ায় ত্রিপোলিতে বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত       দরিদ্র ও অসহায় বিচার প্রার্থীগণ কে সহায়তার লক্ষ্যে কোর্ট স্টাফ ও জিআরওদের মতবিনিময়       প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল       পলাশবাড়ীতে প্রাথমিক ও এবতেদায়ী পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সহকারী সচিব        ব্যালট ভোটে নন্দুয়ার ইউনিয়ন আ’লীগের  কাউন্সিল অনুুুুষ্ঠিত       উজিরপুরে শোলক ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা পুনঃ তফসিলের দাবী       সিয়াচেন প্রদেশে ভারতীয় ৮ সেনা নিখোঁজ       উজিরপুরে অজ্ঞাত নবজাতকের লাশ উদ্ধার       উজিরপুরের সাতলায় আ.লীগের পকেট কমিটি গঠনের পায়তারার প্রতিবাদে বিক্ষোভ, সভা পন্ড       রাঙ্গামাটি’র রাজস্থলীতে জনসংহতি সমিতির দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৩       লালমনিরহাটে বিএনপির বিক্ষোভ    

নবীগঞ্জে প্রতিমন্ত্রীর সামনে এমপি মিলাদ গাজী ও আওয়ামীলীগ নেতার হাতাহাতি 

বিগঞ্জহ প্রনিধিতি: নবীগঞ্জে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের সামনে স্থানীয় এমপি শাহ নওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

আজ রবিবার (৩ অক্টোবর) বিকেলে উপজেলার উমরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রীর পাশে দাঁড়ানো নিয়ে এ ঘটনা ঘটে। এ সময় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করেন।

জানা যায়- বিকেলে উমরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। তিনি বিদ্যালয়ের প্রবেশের সময় স্থানীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করেন। এ সময় মন্ত্রী নাম ফলকের সামনে দাড়ালে পাশে দাঁড়ানো নিয়ে স্থানীয় এমপি (হবিগঞ্জ-১) শাহ নওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি ঘটনাও ঘটে।

এ সময় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বিটিসি নিউজকে বলেন, ‘তাৎক্ষনিকভাবে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।’

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী বিটিসি নিউজ এর প্রতিনিধিকে বলেন- ‘এমপি মিলাদ গাজী অনুষ্ঠানের সভাপতিত্ব করতে চেয়েছিলেন। কিন্তু গ্রামবাসি তাঁকে সভাপতি দিতে রাজি নয়। এ নিয়ে তিনি ক্ষুব্ধ হয়ে উঠেন। বিষয়টি তাঁকে বুঝানোর চেষ্টা করলে তিনি আমার উপরও ক্ষিপ্ত হয়ে হাত তুলার চেষ্টা করেন। এ সময় আমি তার হাতে ধরে শুধুমাত্র আক্রমণ আটকিয়েছি। পরে স্থানীয় লোকজন বিষয়টি মিমাংশা করে দেন।

বিষয়টি সম্পর্কে জানতে এমপি শাহ নওয়াজ গাজী মিলাদ গাজীর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও সম্ভব হয়নি ।

এদিকে, ঘটনার পর পরিস্থিতি শান্ত হলে প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন ফিতা কেটে নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করেন। পরে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেন।

যুক্তরাষ্ট্র লেসটার আওয়ামী লীগের সভাপতি সৈয়দুর রহমান সাঈদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য জহুরা আলাউদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী, জেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসান, নবীগঞ্জ-বাহুবল সার্কেলের এএসপি পারভেজ আলম চৌধুরী, আওয়ামী লীগ নেত্রী ডা. নাজরা চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, মুজিবুর রহমান কাজল, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, ইউপি চেয়ারম্যান মহিবুর রহমান হারুন, প্যানেল চেয়ারম্যান সাইদুর রহমান, সাবেক ছাত্রলীগ সভাপতি এন আলী এহিয়া প্রমু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রনিধিতি মোঃ জুনাইদ চৌধুরী।#

Comments are closed.