ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  আদমদীঘি ইয়াং স্টার ক্লাবের ক্রিয়া প্রতিযোগীতা       আদমদীঘিতে রক্তদহ বিলে নৌকা ডুবি মা ছেলের মুত্যু       বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করলেন নাটোর পৌর মেয়র       স্বাস্থ্য বিধি না মেনেই চলনবিলে বিভিন্ন স্থানে পর্যটকদের উপচে পড়া ভীড়       সিংড়ায় চলাচলের রাস্তা কেটে জলাবদ্ধতা তৈরির অভিযোগ       তৃণমূল নেতা-কর্মি ও সাধারণ মানুষের সাথে এমপি বকুলের ঈদ উত্তর শুভেচ্ছা বিনিময়       কোরবানীর ঈদের পরেও কর্মচঞ্চলতা নেই উত্তরাঞ্চলের বৃহত্তম চামড়া বাজারে       দাউদকান্দির আমিরাবাদে বাস উল্টে এক পথচারী নিহত       শায়েস্তাগঞ্জে বাসচাপায় দুই পথচারী নিহত, আহত-১০       বার্লিনে করোনা বিরোধী মিছিল, আটক ১৩০, আহত ৪৫ জন পুলিশ কর্মকর্তা       রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় ৩১ জন কোভিড-১৯ এ আক্রান্ত       দেশে করোনায় ২৪ ঘণ্টায় অর্ধশত মানুষ’র মৃত্যু       করোনায় স্কুল বন্ধ থাকায় বিশ্ব এক “প্রজন্মগত বিপর্যয়ের” মুখে       রসিক মেয়র সহ স্ত্রী করোনায় আক্রান্ত       চসিক’র মেয়র পদ শূন্য, প্রশাসক সুজন       কোয়ারেন্টিনে রয়েছেন ইংল্যান্ড ফেরত তামিম    

নবীগঞ্জে নতুন জামা পড়ে পরিবারের সাথে ঈদ আনন্দ করা হল না পপি ও মনি’র বিল পাড়ি দিতে গিয়ে মর্মান্তিক মৃত্যু

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নতুন জামা পড়ে পরিবারের সাথে ঈদ আনন্দ করা হল না পপি ও মনি’র। বিল পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবে চলে গেল না ফেরার দেশে।

নবীগঞ্জে ঈদের দিন সকালে নৌকা যোগে বিল পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবে পপি (১২),ও মনি (১০), নামে দুই কিশোরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মা, বাবা, ভাই, বোন পাড়া প্রতিবেশিসহ চলছে শোকের মাতম।

ঘটনাটি ঘটেছে  আজ শনিবার (০১ আগস্ট) সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর নামক স্থানে। আজ ঈদের দিন নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামে সরেজমিনে গিয়ে চারি দিকে কাঁন্নার রুল আর স্বজনদের আহাজারি হৃদয় বিদারক দৃশ্য দেখা যায়।

স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মনাই মিয়ার মেয়ে পপি ও সালাম মিয়ার মেয়ে মনিসহ তারা পাঁচ ভাই বোন মিলে পাশ্ববর্তি তাদের নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি নৌকায় উঠে।

তাদের বাড়ি থেকে প্রায় ১ কিলো মিটারের একটি বিল পাড়ি দিয়ে নানার বাড়ি যেতে রওনা দেয় সবাই। পথিমধ্যে নৌকা থেকে পড়ে যায় পপি ও মনি। তাদের সাথে থাকা অন্য ভাই বোনরা শিশু বাচ্চা হওয়ায় বিষয়টি কেউই আচ করতে পারেননি।

হঠাৎ করে একজন জেলে পপি’র ছোট ভাইকে পানির ওপর দেখতে পান। এসময় সে জানায় তার বোন পপি ও চাচাতো বোন মনি নৌকা থেকে পানিতে পড়েছে।

পরে স্থানীয়রা পপি ওমনিকে অনেক খোঁজাখুঁজি করে পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন বলে জানান।

পপি এবং মনির চাচাতো ভাই কামাল মিয়া বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আজ ঈদের এই দিনে এমন একটি দুঃসংবাদ আমাদের আকাশ ভেঙে মাথায় পড়েছে। মেনে নিতে খুবই কষ্ট হচ্ছে। পপি ও মনির পিতা পেশায় কৃষক বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed.