নতুন বাংলা বির্নিমানে শিক্ষার্থীদের এই ত্যাগ সকলকে মনে রাখতে হবে : জাপার কো-চেয়ারম্যান মোস্তফা

রংপুর প্রতিনিধি: জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, রংপুর মহানগর সভাপতি ও রসিক মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, নতুন বাংলা বির্নিমানে শিক্ষার্থীদের এই ত্যাগ সকলকে মনে রাখতে হবে।
৫২ ভাষা আন্দোলন, ৭১ এর স্বাধীনতাসহ সর্বশেষ ২০২৪ এর জুলাই ও আগষ্টের ছাত্র জনতার গণ অভ্যার্থন আমাদেরকে বৈষম্যহীন একটি নতুন বাংলার যে স্বপ্ন দেখাচ্ছে, এই স্বপ্ন বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে জাতীয় পার্টির সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠনের যৌথ আলোচনা সভায় সভাপতির বক্তিতাকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, রংপুর মহানগরীর ৩৩টি ওয়ার্ডসহ জেলার সকল উপজেলা ও ইউনিয়নের সংখ্যালঘুদের নিরাপত্তা দেয়া ও তাদের পাশে থাকার জন্য সনাতন ধর্মালম্বি নেতৃবৃন্দের সাথে কথা বলে ইতিমধ্যে দলের সকল নেতা-কর্মীদের নিদের্শ দেয়া হয়েছে। এজন্য সকলকে সজাক থাকার আহবান জানান তিনি।
তিনি আরো বলেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে দলকে সুসংগঠিত করে গড়ে তুলতে হবে। প্রতিটি উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও মহানগরীর সকল থানা ও ওয়ার্ড কমিটি গুলোকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। সেজন্য সকল দিধাদ্বন্দ ভুলে ঐক্যবদ্ধ থেকে দলকে সুসংগঠিত করার আহবান জানান তিনি।
এ সময় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় যূগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ শাফিউল ইসলাম শাফি, কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আজমল হোসেন লেবু, মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জাতীয় পার্টি রংপুর সদর উপজেলার আহবায়ক মোঃ মাসুদ নবী মুন্না, জাতীয় পার্টি পীরগাছা উপজেলার সভাপতি আবু নাছের মোঃ মাহাবুব, জাতীয় পার্টি মিঠাপুকুর উপজেলার আহবায়ক মোঃ আনিছুর রহমান আনিস, জাতীয় পার্টি বদরগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, জাতীয় পার্টি পীরগঞ্জ উপজেলার সভাপতি নুর ইসলাম যাদু,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর আহবায়ক মোঃ ফারুক হোসেন মন্ডল, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলার আহবায়ক মোঃ আরিফ হোসেন, সদস্য সচিব ও সদ্যকারামুক্ত নেতা আরিফ আলি, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সদস্য সচিব ও সদ্যকারামুক্ত নেতা মোঃ জসিম, জাতীয় যুব সংতি রংপুর মহানগর আহবায়ক ও সদ্যকারামুক্ত নেতা ইউসুফ আহমেদ, জাতীয় মহিলা পার্টি রংপুর মহানগর আহবায়ক জেসমিন আখতার,জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মজাহারুল ইসলাম মন্টু, জাতীয় অটো ইজিবাইক শ্রমিক পার্টি রংপুর মহানগর সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা মিলনসহ জাতীয় পার্টির বিভিন্ন উপজেলা ও মহানগরীর বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.