দুর্ঘটনায় কবলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বাস

চট্টগ্রাম প্রতিনিধি: দুর্ঘটনার কবলে পড়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফ্রাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস। চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগেছে তানজিদ হাসান তামিম-শুভাগত হোমদের বাসটির। এমনটা জানিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ।
রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার সময় সীতাকুণ্ডে পৌঁছালে সড়ক দুর্ঘটনার সম্মুখীন হয় চ্যালেঞ্জার্সের টিম বাস। তবে দুর্ঘটনার সময়টিতে বাসটিতে কোনো ক্রিকেটার, টিম স্টাফ বা অন্য কোনো সদস্য ছিল না। শুধু ক্রিকেটারদের সরঞ্জামাদি ছিল।
বিপিএলের ঢাকা পর্ব শেষ হয়েছে গতকাল রাতে। আগামী ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত জহুর আহমেদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে চট্টগ্রাম পর্বের ম্যাচগুলো। ঘরের মাঠে নতুন পর্ব শুরুর আগে বাসে করে ক্রিকেটারদের সরঞ্জাম পাঠিয়ছিল চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ।
আজ বিকেল ৪টায় বিমানের ফ্লাইটে ঢাকা ছাড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্রিকেটাররা। হোম ভেন্যুতে মোট ৪টি ম্যাচ রয়েছে শুভাগত হোম চৌধুরীদের। ১৩ ফেব্রুয়ারি প্রথম ম্যাচ তাদের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স।
এবারের আসরে ৮ ম্যাচ খেলে ৫টিতে জিতেছে চট্টগ্রাম। ১০ পয়েন্ট নিয়ে তালিকার ৩ নম্বরে অবস্থান করছে চ্যালেঞ্জার্স বাহিনী। বিপিএলে সর্বশেষ ম্যাচে রংপুর রাইডার্সের কাছে ৫৩ রানে হারের স্বাদ পায় বন্দরনগরীর দলটি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.