দিয়াসের জোড়া গোলে লিভারপুলের দারুণ জয়

বিটিসি স্পোর্টস ডেস্ক: লুইস দিয়াসের জোড়া গোলে বোর্নমাউথকে ৩-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে লিভারপুল। এ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের পথে ফিরল আর্না স্লটের শিষ্যরা।
শনিবার ঘরের মাঠ অ্যানফিল্ডে লিভারপুলের সবগুলো গোলই হয়েছে প্রথমার্ধে। যেখানে দলের হয়ে অন্য গোলটি করেন দারউইন নুনেস।
এদিন ২৬ থেকে ২৮ মিনিটের মধ্যে দুই গোল করে লিভারপুলকে চালকের আসনে বসিয়ে দেন দিয়াস। প্রথমে নিজেদের অর্ধ থেকে ইব্রাহিমা কোনাতের উঁচু করে বাড়ানো বল প্রতিপক্ষের বক্সের বাইরে দারুণভাবে নিয়ন্ত্রণে নেন তিনি। আরিসাবালাগা ততক্ষণে বেরিয়ে আসেন পোস্ট ছেড়ে। একটু জায়গা বানিয়ে ডান পায়ের শটে জালে পাঠান দিয়াস। আর ট্রেন্ট অ্যালেক্সজ্যান্ডার-আর্নল্ডের পাস বক্সে পেয়ে কোনাকুনি নিচু শটে গোলরক্ষকের দুই পায়ের ফাঁক দিয়ে দ্বিতীয় গোলটি করেন কলম্বিয়ার এই ফরোয়ার্ড।
এরপর ৩৭তম মিনিটে দারুণ গোলে স্কোরলাইন ৩-০ করেন নুনেস। ডান দিক দিয়ে বল নিয়ে বক্সে ঢুকে এক ডিফেন্ডারের বাধা এড়িয়ে বাঁ পায়ে শট নেন উরুগুয়ের এই স্ট্রাইকার, বল দূরের পোস্টে লেগে জালে জড়ায়।
লিগে পাঁচ ম্যাচে চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠেছে লিভারপুল। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে দুইয়ে নেমে গেছে একটি ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি। পাঁচ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তিনে আছে অ্যাস্টন ভিলা। চেলসি পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চারে আছে। পাঁচ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে আছে বোর্নমাউথ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.