দিনাজপুরে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান

দিনাজপুর প্রতিনিধি: বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর সহযোগী সংস্থা সমূহ – মমতা পল্লী উন্নয়ন সংস্থা, এসইউপিকে, বিএসডিএ, গ্রাম উন্নয়ন প্রচেষ্টা, অন্বেষন, কাম টু ওয়ার্ক, বিবিডিএস, নীড়, বিভাস, চাউলিয়াপট্টি পল্লী উন্নয়ন সংস্থা, সেপ বাংলাদেশ ও স্বকল্প সোসাইটি, দিনাজপুর এর অনুষ্ঠিত হয়েছে ২ ডিসেম্বর ২০২৩ বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান।
২ ডিসেম্বর ২০২৩ খ্রি. শনিবার দিনাজপুর ঈদগাহ্ আবাসিক এলাকায় বিএসডিএ এর প্রধান কার্যালয় হলরুমে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে মমতা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ ইয়াকুব আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: জানে আলম।
স্বাগত বক্তব্য রাখেন বিএসডিএ এর নির্বাহী পরিচালক ড. মোঃ আব্দুস ছালাম।
শুভেচ্ছা বক্তব্য রাখেন গ্রাম উন্নয়ন প্রচেষ্টার নির্বাহী পরিচালক ফরিদা বেগম। আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের এনজিও প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন একটি স্ব-শাসিত প্রতিষ্ঠান।
প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দরিদ্র জনগোষ্ঠীর অর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সহযোগী সংস্থাসমূহের মাধ্যমে দারিদ্র্য বিমোচন, সহস্রাব্দ উন্নয়ন লক্ষমাত্রা অর্জন ও রূপকল্প ২০২১ অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। বর্তমানে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে এবং রূপকল্প ২০৪১ বাস্তবায়নে ফাউন্ডেশন সহযোগী সংস্থাসমূহের মাধ্যমে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মো. মিজানুর রহমান (ডোফুরা) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.