দিঘলিয়ায় চোরের উপদ্রব চরমে একই রাতে পাঁচ বাড়ির বিদ্যুতের সার্ভিস তার চুরি

ফাইল ছবি
বিশেষ (খুলনা) প্রতিনিধি: খুলনার দিঘলিয়া উপজেলার বিভিন্ন গ্রামের সাধারণ মানুষ চোরের উপদ্রবে অতিষ্ঠ। একই রাতে পাঁচ বাড়ির বিদ্যুতের মিটার সংযুক্ত সার্ভিস তার চুরি হয়েছে। মানুষের কাটছে নিদ্রাহীন রজনী।
ভুক্তভোগীমহল সূত্রে জানা যায়, দিঘলিয়া উপজেলার বিভিন্ন গ্রামে বাড়িতে, দোকানে চুরি ঘটনা ব্যাপকভাবে ঘটছে। এলাকায় এক শ্রেণির আধিপত্যবাদী লোকের আদলে এলাকায় গড়ে উঠেছে কিশোর গ্যাং।
এ চক্রের ছত্রচ্ছায়ার এলাকায় চলছে মাদকের অবাধ আমদানি ও কেনাবেচা। মাঝে মধ্যে ঘটে চলেছে চুরির ঘটনা। বিভিন্ন এলাকায় এ সকল অপরাধী চক্রের গোপন আঁতাতে রাতের অন্ধকারে ঘটছে চুরি।
তারই ধারাবাহিকতায় শুক্রবার রাতে পাঁচ বাড়ির সার্ভিস তার চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোর চক্র। যাদের বাড়ি থেকে সার্ভিস তার চুরি হয়েছে তারা হলো সরবিদ্যাপাড়ার শেখ রওশন মুরাদ (রবি), মোক্তার মল্লিক, আসমা, ৩ নং ইন্ডিয়ান কলোনির টুলু ও নাজমুল।
গত বৃহস্পতিবার রাতে সেনহাটি পশ্চিমপাড়া নিবাসী বিল্লালের ভ্যান চুরি করে নিয়ে গেছে চোরেরা।
এক সূত্র থেকে জানা গেছে, গত ২০ ফেব্রুয়ারি দিঘলিয়া থানার উদ্যোগে থানা চত্বরে অনুষ্ঠিত ওপেন হাউজ ডেতে জনৈক বক্তা সেনহাটি এলাকায় চোরের উপদ্রবের কথা বললেও চুরি বন্ধ হচ্ছে না।
এ ব্যাপারে কথা হয় দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ বাবুল আক্তারের সাথে। তিনি বিটিসি নিউজকে বলেন, চোরাই ভ্যান পরিত্যাক্ত অবস্থায় ব্যাটারিহীন অবস্থায় পাওয়া গেছে। তিনি বিষয়গুলো কঠিনভাবে দেখবেন বলে জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.