ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  রাণীশংকৈলে মুজিববর্ষ উপলক্ষে সাবেক এমপি’র বৃক্ষরোপণ কর্মসূচির       নাটোরে ৫টি হত্যা মামলাসহ ১১ মামলার পলাতক আসামী অস্ত্রসহ গ্রেফতার       ব্রিটেনে মাস্ক পরা উচিৎ কি উচিৎ নয় এটা নিয়ে বিতর্ক       হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন না ফেরার দেশে গেলেন       কোটি টাকা ব্যয়ে নির্মিত বরিশাল ইউপি ভবনের বিভিন্নস্থানে ফাটল !       রাসিক মেয়র লিটনের সাথে টিটিসি‘র নতুন অধ্যক্ষের সৌজন্য সাক্ষাৎ       পোল্যান্ড’র প্রেসিডেন্ট নির্বাচনে আন্দ্রেস দুদা পুনঃনির্বাচিত       থানায় এজাহার বা মামলা করার পদ্ধতি ও গুরুত্ব       উত্তর মেরু থেকে তেলের প্রথম চালান রাশিয়া পাঠালো চীন       ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ ২ মাদক পাচারকারী আটক       রাসিক মেয়র লিটনের সাথে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দের সাক্ষাৎ       চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না পরায় ১০৬ জনের জরিমানা       এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল       চাঁপাইনবাবগঞ্জে করোনা রোগী বেড়ে ১৯৯, মোট সুস্থ ৯৩       সততা ও কর্মদক্ষতার প্রতীক কালীগঞ্জের পিআইও ফেরদৌস আহমেদ        রাজশাহীতে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় ১৫০টি পরিবার ভোগান্তিতে সংবাদ সম্মেলনে অভিযোগ    

দামুড়হুদার মুন্সিপুর সীমান্তে মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্য চরমে : মাদক সেবীদের আনাগোনায় অতিষ্ট গ্রামবাসী

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: করোনা কালে বিশ্ব যখন স্তব্ধ ও নিস্তেজ এবং পুলিশ প্রশাসন বিভিন্ন সচেতনতা ও মানবিক কাজে ব্যস্ত তখন মাদক ব্যবসায়ীরা এ সুযোগকে কাজে লাগিয়ে ব্যস্ত হয়ে পড়েছে মাদক ব্যবসায়। দামুড়হুদার সীমান্তবর্তী  মুন্সিপুর গ্রামের মাদক কারবারীরাও থেমে নেই।
সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাদক সেবীদের মোটর সাইকেলের আনাগোনায় অতিষ্ট হয়ে যাচ্ছে কুতুবপুর ও মুন্সিপুর গ্রামবাসি। অবাধে একটি মোটর সাইকেল চেপে দু/তিন জন করে আসছে আর প্রকাশ্যে ফেস্নিডিল সেবন করে চলে যাচ্ছে। সাধারন মানুষ দেখেও মাদক ব্যবসায়ীদের ভয়ে কিছুই বলতে পারছে না।
মুন্সিপুর ও কুতুবপুর গ্রামের প্রায় ২৫/৩০ জন প্রকাশ্য চালিয়ে যাচ্ছে তাদের বিকিকিনি। মুন্সিপুর গ্রামের হোসেন ধড়েখোলা ছেলে খোকন, এজাজ উদ্দীনের ছেলে কথিত ডাঃ মহাসিন, আব্দুল পাগলার ছেলে পল্টু, সিরাজ ধড়েখোলার ছেলে আরিফ, আকালে সর্দারের ছেলে জানবক্স, নম সহিদুলের ছেলে হিরন, লিয়াকত আলীর ছেলে ছানুয়ার হোসেন, আইনদ্দীনের ছেলে গোলাম রসুল, নসকর আলীর ছেলে মুরছালিন, পচাই শেখের ছেলে আঃ আলীম, নসকর আলীর শেখের ছেলে আঃ মান্নান, মুজাম সর্দারে ছেলে আব্দুল ওহাব সহ আরও কয়েকজন যুবক মাদক ব্যবসার সাথে জড়িত।
গ্রামবাসী এ সকল মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed.