ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ০৫ জন       রাণীশংকৈলে মুজিববর্ষ উপলক্ষে সাবেক এমপি’র বৃক্ষরোপণ কর্মসূচির       নাটোরে ৫টি হত্যা মামলাসহ ১১ মামলার পলাতক আসামী অস্ত্রসহ গ্রেফতার       ব্রিটেনে মাস্ক পরা উচিৎ কি উচিৎ নয় এটা নিয়ে বিতর্ক       হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন না ফেরার দেশে গেলেন       কোটি টাকা ব্যয়ে নির্মিত বরিশাল ইউপি ভবনের বিভিন্নস্থানে ফাটল !       রাসিক মেয়র লিটনের সাথে টিটিসি‘র নতুন অধ্যক্ষের সৌজন্য সাক্ষাৎ       পোল্যান্ড’র প্রেসিডেন্ট নির্বাচনে আন্দ্রেস দুদা পুনঃনির্বাচিত       থানায় এজাহার বা মামলা করার পদ্ধতি ও গুরুত্ব       উত্তর মেরু থেকে তেলের প্রথম চালান রাশিয়া পাঠালো চীন       ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ ২ মাদক পাচারকারী আটক       রাসিক মেয়র লিটনের সাথে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দের সাক্ষাৎ       চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না পরায় ১০৬ জনের জরিমানা       এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল       চাঁপাইনবাবগঞ্জে করোনা রোগী বেড়ে ১৯৯, মোট সুস্থ ৯৩       সততা ও কর্মদক্ষতার প্রতীক কালীগঞ্জের পিআইও ফেরদৌস আহমেদ     

দর্শনায় করোনার উপসর্গ নিয়ে আরো এক বৃদ্ধর মৃত্যু

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার দর্শনায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে বদর উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। আজ সোমবার (২৯ জুন) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
বদর উদ্দিন দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভার শ্যামপুর গ্রামের মৃত দিদার মন্ডলের ছেলে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শামীম কবীর বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, শরীরে ঠান্ডা ও জ্বর নিয়ে আজ সোমবার সকাল ৯টায় ওই বৃদ্ধকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে তার পরিবারের সদস্যরা।
করোনাভাইরাসের উপসর্গ থাকায় তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে রাখা হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মারা যাওয়া বদর উদ্দিনের শরীরে করোনার ভাইরাসের উপসর্গ ছিলো। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।
নমুনাটি কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে। করোনার প্রটোকল দিয়ে তার মরদেহ বাড়িতে পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হবে।
উল্লেখ্য, এ পর্যন্ত চুাডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২১২ জন নারী-পুরুষ। এরমধ্যে সুস্থ হয়েছেন ১১৫ জন ও মারা গেছেন ৩ জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed.