তিস্তার চরে আটকে ছিল অজ্ঞাত পরিচয় যুবতীর মরদেহ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলার তিস্তা নদীর চরে আটকে ছিল অজ্ঞাতপরিচয় এক যুবতীর (৩০) মরদেহ। তাঁর মেহেদিরাঙা হাত বাঁধা পিছমোড়া করে। অ্যাসিডে ঝলসে দেওয়া ছিল মুখ।
রোববার (২২ সেপ্টেম্বর) সকালে মহিষখোঁচা ইউনিয়নের চৌরাহা মাদ্রাসা এলাকায় নদীতে ভাসমান মরদেহটি দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে মরদেহ উদ্ধার করা হয়।
আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বিষয়টি নিশ্চিত করেন।
স্থানীয়রা জানান, সকালে কৃষকেরা কাজ করতে গিয়ে চোরাহা মাদ্রাসা এলাকায় তিস্তা নদীর চরে আটকে থাকা ওই যুবতীর মরদেহ দেখতে পান। খবর পেয়ে আদিতমারী থানার পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। উপস্থিত জনতা তাঁর পরিচয় শনাক্ত করতে না পারলেও ধারণা করছেন উজান থেকে মরদেহটি ভেসে এসেছে।
পুলিশ জানিয়েছে, তার হাত মেহেদিরাঙা এবং লেখা আছে ‘আই লাভ ইউ’। দুই হাত ওড়না দিয়ে পেছন দিকে বাঁধা। কালো রঙের বোরকা পরিহিতা এই যুবতীর মুখ অ্যাসিড দিয়ে ঝলসে দেওয়া ছিল।
আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী বিটিসি নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, ঘাতকেরা তাঁকে মেরে হাত বেঁধে মুখ অ্যাসিডে ঝলসে দিয়েছে। তাঁর পরিচয় শনাক্তে বিভিন্ন স্থানে তথ্য পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.