টাঙ্গাইল সদরে চায়ের কেটলি নিয়ে প্রতিদন্ধীতা করছেন খন্দকার আহসান হাবিব

টাঙ্গাইল প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন  বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা খন্দকার আহসান হাবিব। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে চায়ের কেটলি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার আহসান হাবিবের বাড়ি টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা এলাকায়। তিনি ১৯৯৩ সালে টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর ছিলেন। ২০০৮ ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল সদর আসন থেকে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি।
খন্দকার আহসান হাবিব  বলেন, গণতন্ত্র রক্ষা করতে নির্বাচনের বিকল্প নেই। গণতন্ত্র রক্ষা এবং জন মানুষের সেবা করার জন্যই মূলত নির্বাচনে এসেছি। এখানে আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়ার হিসেব নাই। ব্যক্তিগত কোন লোভ লালসা নাই। আল্লাহ আমাকে অনেক দিছে। যেটুকু আল্লাহ দিয়েছেন তাতেই আমি সন্তুষ্ট।  আমি টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর ছিলাম। কেউ বলতে পারবে না কোনদিন কারো একটি টাকা লোপাট করেছি। আমার দ্বারা কারো বিন্দুমাত্র ক্ষতি হয়েছে।
তিনি বলেন, অনেক ক্ষোভ নিয়ে দীর্ঘদিন দল করেছি। তাই এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষের কষ্টের শেষ নেই। অবরোধ–হরতালে দেশের মানুষের অপূরণীয় ক্ষতি হচ্ছে।
খন্দকার আহসান হাবিব আরও বলেন, আমি মনে করি, একটি স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রীয় ক্ষমতার পরিবর্তন হওয়া উচিত। অন্য কোনো কিছুর মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হলে বাংলাদেশের গণতন্ত্র লুণ্ঠিত হবে। আমি কোনো চাপে কিংবা আওয়ামী লীগের সঙ্গে আঁতাত করি নাই। টাঙ্গাইলের সাধারণ মানুষ আমার পক্ষে আছে। ফলাফল যা–ই হোক, নির্বাচন করব। আমি টাঙ্গাইল সদর আসনের ভোটারদের সুদৃষ্টি কামনা করছি এবং সবার কাছে দোয়া চাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.