জি.কে ফাউন্ডেশনের উদ্যোগে শিবগঞ্জের বিভিন্ন ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া দিনমুজুর ও অসহায়-দরিদ্রদের মাঝে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে গুলনাহার-কশিমুদ্দিন (জিকে) ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

জেলার কৃতি সন্তান কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের পিতা-মাতার নামে গড়ে তোলা সংগঠন জিকে ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় ১ সপ্তাহ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চালানো হচ্ছে।

গত ২৮ এপ্রিল থেকে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ডিগ্রী কলেজ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সতর্কতায় কর্মহীন হয়ে পড়া ও উপজেলার অসহায় মানুষের মাছে সংগঠনের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

কর্মহীন, অসহায়, দরিদ্র, অটোচালক, ভিক্ষুক, রিকশা চালকদের মাঝে প্রতিটি পরিবারের হাতে একটি প্যাকেটে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, লবন ১ কেজি, ৫’শ গ্রাম তেল, ১টি সাবান ও ১টি মাস্ক তুলে দেয়া হয়।

এর মধ্যে উপজেলার ছত্রাজিতপুর, উজিরপুর, মোবারকপুর, নয়ালাভাঙ্গাসহ উপজেলার ৯টি ইউনিয়নে এসব খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু আহমদ নজমুল কবীর মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খাঁন, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতামুলক পরামর্শ দেয়া হয়।

উল্লেখ্য, উপজেলার ইউনিয়নগুলোতে ৩ সহস্রাধিক প্যাকেট অসহায়, দরিদ্র, কর্মহীন অটোচালক, রিকশা চালকদের মাঝে বিতরণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.