জামালপুরে ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল পুলিশের গাড়ি, নিহত-১

জামালপুর প্রতিনিধি: জামালপুরে ট্রেনের ধাক্কায় পুলিশের গাড়ি দুমড়েমুচড়ে গেছে। এ ঘটনায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। ঢাকাগামী কমিউটার ট্রেন লেভেল ক্রসিংয়ে ওঠা পুলিশের গাড়িটিকে ধাক্কা দেয়।
আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়। আরেক পুলিশ সদস্যকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রোববার (৩ ডিসেম্বর) ভোর ৫টার দিকে জামালপুর শহরের শেখেরভিটা লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত পুলিশ সদস্য আহসানুল হক (৩২) জামালপুর সদর থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।
জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুর রহমান মৃত্যুর বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, ট্রেনের সঙ্গে পুলিশ ভ্যানের সংঘর্ষে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী ছেড়ে আসা কমিউটার ট্রেন জামালপুর শহরের শেখেরভিটা লেভেল ক্রসিংয়ে ওঠা পুলিশের গাড়িকে ধাক্কা দেয়। এ সময় গাড়িটি দুমড়েমুচড়ে যায়। এতে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। আর একজন আহত হয়েছেন।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবির বিটিসি নিউজকে বলেন, ঢাকাগামী কমিউটার ট্রেনের সঙ্গে পুলিশের গাড়ির সংঘর্ষে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। রাতে টহলে থাকা চার পুলিশের নেতৃত্বে ছিলেন শহিদ নামে একজন এএসআই। তারা ভোরে ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.