ব্রেকিং নিউজ

আজ- বুধবার, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  নাটোরে শেষ হলো করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ পক্ষ, কঠোর হচ্ছে মোবাইল কোর্ট       সান্তাহারে আবাসিক বোর্ডিংয়ে ফের দেহ ব্যবসা, ৪ নারীসহ গ্রেফতার-১০       নাটোরে সাংবাদিকের সাথে ডাক্তারের অশোভন আচরণ। ক্ষুদ্ধ সাংবাদিকরা       করোনাকে জয় করে সুস্থ হলেন ০৮ পুলিশ সদস্য       করোনা প্রতিরোধে মাস্ক নিয়ে সাধারণ মানুষের পাশে বোয়ালিয়া মডেল থানার ওসি..       রাজশাহীতে অটোরিক্সা চালক ও পথচারীদের মাস্ক পড়িয়ে দিলেন : ডাবলু সরকার       চাঁপাইনবাবগঞ্জের সন্তান ডাঃ অনিক এর মা ২ সন্তান চিকিৎসক স্ত্রী করোনা পজিটিভ       অসহায় সাজিনুর বেগমের পাশে ‘হ্যালো গোমস্তাপুর’       উজিরপুরের ধামুরায় (NRBC) ব্যাংকের শাখা উদ্বোধন       উজিরপুরে এক রশিতে ঝুলে প্রেমিক যুগলের আত্মহত্যা       করোনাকালে যোদ্ধাদের সম্মানে চাঁপাইনবাবগঞ্জে হাততালি ও নিরাবতা কর্মসূচী       চীনে বাস হ্রদে পড়ে নিহত ২১, আহত ১৫       আদিবাসীদের অস্তিত্বের জমিন যখন ভূমিদস্যু লুটেরাদের দখলে !       কালীগঞ্জে চুরি হওয়া ৫টি ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার এক       সিংড়ায় পীরপালের জমিতে বাড়ি করার প্রতিবাদ করায় ৪টি পরিবার এক ঘরে       রাসিকের ৬ষ্ঠ সাধারণ সভা অনুষ্ঠিত    

জলঢাকায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ সম্পন্ন

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর কারনে উপজেলর ১১ টি ইউনিয়নসহ পৌরসভার প্রতিটি মসজিদে মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। এক মাস সিয়াম সাধনার পর মুসলিম সম্প্রদায় আজ ঈদ উদযাপন করছেন।
আজ সোমবার (২৫ মে) সকাল ৯ টা ৩০ মিনিটে আলফালাহ্ জামে মসজিদ পবিত্র ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়। ঈদের জামায়াতের ইমামতি করেন অত্র মসজিদের পেশ ইমাম জামিয়ার রহমান।
জামায়াত শেষে খুতবা পেশ করা হয়। এর পর অনুষ্ঠিত হয় দোয়া ও মোনাজাত। মোনাজাতে দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়েছে। পাশাপাশি প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত ও নিহতদের জন্য দোয়া করা হয়।
এছাড়া মোনাজাতে সকলের জীবনের গুনাহ মাফ চাওয়া হয়েছে।সব মৃত ব্যক্তির কবরের আজাব মাফ চাওয়া হয়েছে। যেকোনো বিপদ থেকে দেশকে হেফাজতের জন্য প্রার্থনা করা হয়েছে।
জামায়াত শেষে কোলাকুলি ও হাত মেলাতে মানা থাকায় সেগুলো মেনেই ঈদের নামাজ আদায় করেছেন মুসল্লীরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি এরশাদ আলম। #

Comments are closed.