ব্রেকিং নিউজ

আজ- বৃহস্পতিবার, ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জুন, ২০২০ ইং

শিরোনাম

  শিবগঞ্জে পৌর মেয়রের মদদে চলছে অবৈধ চাঁদা আদায় পরিবহন শ্রমিকরা নিরুপায়’ এলাকাবাসী ক্ষুব্ধ!       একের পর এক ভুল সিদ্ধান্ত নিয়ে আমাদেরকে সিস্টেমেটিক জেনোসাইড করা হচ্ছে – ডা. শাহাদাত       র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান গাঁজা, নগদ টাকা ও অন্যান্য দ্রব্যাদিসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার       বেলকুচিতে পুলিশ ডাক্তারসহ একদিনে করোনায় আক্রান্ত-১০       সরকারী কর্মীদের আশ্বস্ত করে ঘোষণা মুখ্যমন্ত্রীর, দেরী হলেও লাল কালি নয়       উল্লাপাড়ায় দুই কুখ্যাত ডাকাত গ্রেফতার       রংপুর সিটি মেয়র ও এমপি সাদের মধ্যে চলছে তুমুল উত্তেজনা (ভিডিও)       গত ২৪ ঘন্টায় খুলনা বিভাগের ৫ জেলায় ১৪ জনের করোনা সনাক্ত, উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী তিনজনের করোনা হয়নি       ম্যাংগো স্পেশাল ট্রেনে ৫ জুন থেকে ঢাকায় যাবে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের আম       নওগাঁয় করোনা পরীক্ষার যন্ত্র স্থাপনের দাবিতে একুশে পরিষদের স্মারকলিপি প্রদান       ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ !       খুলনায় অস্ত্র মাদকসহ গ্রেফতার ৩       লালমনিরহাটে মোটর সাইকেল দুর্ঘটনায় দলিল লেখকের মৃত্যু       ঝুঁকিপূর্ণ এলাকার কর্মকর্তা-কর্মচারীদের অফিসে আসতে হবে না : ফরহাদ হোসেন       খুলনা জেলা প্রশাসনের ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিরতণ        ব্রাহ্মণবাড়িয়ায় এনজিও গুলোর কিস্তি আদায় চলছেই    

জব্দ হচ্ছে আপন জুয়েলার্সের সাড়ে ১৩ মণ সোনা

বৈধ কাগজ দেখাতে না পারায় আপন জুয়েলার্সের সাড়ে ১৩ মণ সোনা ও ৪২৭ গ্রাম হীরা আনুষ্ঠানিকভাবে জব্দ করার সিদ্ধান্ত নিয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

আজ শনিবার শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক মইনুল খান এ তথ্য জানিয়েছেন।

অধিদপ্তর সূত্র জানায়, কাল রোববার সকাল নয়টায় সংশ্লিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে এই সোনা জব্দ করা হবে। এগুলো ঢাকা কাস্টম হাউসের শুল্ক গুদামের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকে জমা দেওয়া হবে। এরপর আইন অনুযায়ী তা নিষ্পত্তি করা হবে। শুল্ক গোয়েন্দার পাঁচটি দল এই জব্দ ও স্থানান্তর প্রক্রিয়া তদারকি করবে।

গত ১৪ ও ১৫ মে শুল্ক গোয়েন্দারা আপন জুয়েলার্সের গুলশান ডিসিসি মার্কেট, গুলশান অ্যাভিনিউ, উত্তরা, সীমান্ত স্কোয়ার এবং মৌচাকের পাঁচটি শোরুমে অভিযান চালিয়ে প্রায় সাড়ে ১৩ মণ সোনা ও ৪২৭ গ্রাম হীরা সাময়িকভাবে জব্দ করে। এগুলো পরে আইনানুগভাবে প্রতিষ্ঠানের জিম্মায় দেওয়া হয়।

আত্মপক্ষ সমর্থনে আপন জুয়েলার্স কর্তৃপক্ষকে তিনবার শুনানির সুযোগ দিলেও তারা কোনোপ্রকার বৈধ কাগজ দেখাতে পারেনি। তবে আপন জুয়েলার্সের মালিকপক্ষের দেওয়া ১৮২ জনের তালিকার মধ্যে ৮৫ জন গ্রাহককে মেরামতের জন্য তাঁদের জমা দেওয়া প্রায় ২ দশমিক ৩ কেজি স্বর্ণালংকার অক্ষত অবস্থায় ফেরত দেওয়া হয়েছে।

বিভাগসমূহঃ জাতীয়

Leave A Reply