ছেলের লিভ-ইন সম্পর্ক নিয়ে আপত্তি নেই শ্রাবন্তীর

বিটিসি বিনোদন ডেস্ক: খুব কম বয়সেই বিয়ে করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরিচালক রাজীব কুমার বিশ্বাস তাঁর প্রথম স্বামী। এরপর একটা লম্বা স্ট্রাগল। কোলে আসে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক–শ্রাবন্তীর একমাত্র সন্তান।
তবে রাজীবের সঙ্গে সম্পর্ক টেকেনি তাঁর। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও অভিমন্যু কিন্তু মায়ের কাছেই মানুষ হয়েছেন। কাজ, সংসার, সন্তান একাহাতেই সামলেছেন শ্রাবন্তী। ছেলে বড় হয়েছে। বেশ কিছু বছর ধরে সম্পর্কেও রয়েছে সে।
অতীতে অনেকবার সাক্ষাৎকারেই শ্রাবন্তী জানিয়েছেন, তাঁর সন্তান তাঁর বন্ধুর মতো। জীবনে যাবতীয় খুটিনাটি, সিক্রেট মায়ের সঙ্গেই শেয়ার করেন তিনি। এমনকি ছেলের প্রেমিকার সঙ্গে বিদেশে ট্যুরেও যেতেও দেখা গিয়েছে শ্রাবন্তীকে।
শোনা যায়, প্রেমিকার সঙ্গে একত্রবাস করেন অভিমন্যু। ছেলের একত্রবাস অর্থাৎ লিভ ইনে আপত্তি রয়েছে মায়ের? প্রশ্ন রেখেছিল ভারতীয় গণমাধ্যম টিভি নাইন বাংলা। শ্রাবন্তীর উত্তর, ‘একদম ওকে আমি। ছেলে লিভ ইন করুক যাই করুক আমার আপত্তি থাকবে কেন? জীবন একটাই তাই যে যেটাতে ভাল থাকে, সেটাই করা উচিৎ বলে আমি মনে করি।’
ছেলে কী হবেন, এই নিয়ে তাঁকে প্রশ্ন করতেই শ্রাবন্তী বলেছিলেন, ও যা চায়, যেটা হতে চায়, যা নিয়ে এগোতে চায় ভবিষ্যতে, সবেতেই সম্মতি আছে তাঁর। মা হিসেবে সব সময় পাশে আছেন তিনি।
শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। যদিও সে সবে পাত্তা দিতে নারাজ তিনি। শুভ্রজিৎ মিত্রের পরিচালনায় শেষ করেছেন ‘দেবী চৌধুরানী’র শুটিং। হাতেও রয়েছে একগুচ্ছ কাজ। সব মিলিয়ে এই মুহূর্তে দারুণ ব্যস্ত তিনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.