চান্দিনায় এসি ল্যান্ডের গাড়ি ভাঙচুর ও আগুন, অল্পের জন্য প্রাণে রক্ষা

কুমিল্লা ব্যুরো: কুমিল্লার চান্দিনায় আন্দোলন চলাকালে সহকারী কমিশনার (ভূমি) এর গাড়ি ভাঙচুর ও আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৩ আগস্ট) দুপুর পৌনে ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন এলাকায় চট্টগ্রাম অভিমুখী লেনে সরকারি ওই গাড়িতে আগুন লাগায় তারা।
এসময় গাড়ি থেকে নেমে দ্রুত আত্মরক্ষা করেন চান্দিনা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৌম্য চৌধুরী ও তার গাড়ি চালক। ওই ঘটনায় হামলাকারীরা কেউ শিক্ষার্থী নয় বলে দাবি করেন উপজেলা নির্বাহী অফিসার।
জানা যায়, দুপুর পৌনে ১২টার দিকে পার্শ্ববর্তী দেবীদ্বার উপজেলার কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রদের সঙ্গে দুই সহস্রাধিক মানুষ মহাসড়ক অবরোধ করে। এসময় চান্দিনা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আন্দোলনকারীদের মাঝে আটকা পড়েন। মুহূর্তের মধ্যেই আন্দোলনরতরা এসি ল্যান্ড এর গাড়িতে ভাঙচুর চালায়।
আন্দোলনরতদের হামলার মধ্যে গাড়ি থেকে নেমে দ্রুত প্রাণ রক্ষা করেন এসি ল্যান্ড ও তার গাড়ি চালক। ভাঙচুরের এক পর্যায়ে গাড়িতে পেট্রোল ঢেলে আগুন দেয় তারা।
এ ব্যাপারে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাবের মো. সোয়াইব জানান, আন্দোলনে কিছু শিক্ষার্থী থাকলেও তাদেরকে আমরা বুঝিয়ে বলায় তারা বিক্ষোভ শেষে মহাসড়ক থেকে সরে যায়। দুস্কৃতকারীরা এসি ল্যান্ডের গাড়ি ভাঙচুর ও আগুন দিয়েছে। তারা কেউ শিক্ষার্থী নয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.