চাঁপাইনবাবগঞ্জে সৈয়দ শাহজামাল স্মরনে সভা ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সুশাসনের জন্য নাগরিক (সুজন)’র চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি প্রয়াত এ্যাড. সৈয়দ শাহজামালের স্মরণে সভা ও দোয়া মাহফিল হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সুশাসনের জন্য নাগরিক (সুজন)’র চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

সভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড. নজরুল ইসলাম। সম্মানিত অতিথি ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদ। বক্তব্য রাখেন জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি এ্যাড. আব্দুস সামাদ বকুল, মাওলানা আব্দুল মতিন, মরহুম শাহজামালের সহধর্মীনী নাসরিন আকতার জামাল, চাঁপাই গম্ভিরা দলের নানা আলহাজ্ব মো. মাহবুবুল আলম, সুজনের সহ-সভাপতি রবিউল টুটুল, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, হালিম রাজ, জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদ, সাবেক কাউন্সিলর শাহনেওয়াজ খান সিনাসহ অন্যরা।

উপস্থিত ছিলেন আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সদস্য ফারুক আহমদসহ সুজনের জেলা শাখার বিভিন্নস্তরের নেতৃবৃন্দ, আইনজীবীগণ, স্থানীয় ব্যক্তিবর্গ। সভায় প্রয়াত এ্যাড. শাহজামালের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন বক্তারা। শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.