চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ৪৯টি মোবাইল ও আগ্নেয়াস্ত্রসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চোরাচালানীর গোপন সংবাদে পৃথক অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজার থেকে ৪৯টি ভারতীয় অবৈধ মোবাইল ও নাচোল উপজেলার কাটাকুড়ি ঝিকড়া এলাকা থেকে ২টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলিসহ ২ জনকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা ও নাটোর ক্যাম্পের সদস্যরা।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নাচোলের কাটাকুড়ি ঝিকড়া এলাকা এবং রাত ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজার এলাকায় এই অভিযান চালানো হয়।
র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ এর নেতৃতে র‌্যাব সদস্যরা চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নয়ালাভাঙ্গা ইউনিয়নের রাণীহাটি বাজারস্থ বাটা মার্কেট “রিপন টেলিকম” নামক মোবাইলের দোকানে অভিযান পরিচালনা করে ভারতীয় অবৈধ্য বিভিন্ন মডেলের ৪৯ টি টাচ মোবাইল সেট সহ চোরাকারবারী/ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার রসিক নগর সন্ন্যাসি পাড়ার মোঃ আতাউর রহমানের ছেলে মোঃ রিপন আলী (২২)’কে গ্রেফতার করা হয়।
এর মধ্যে টাচ মোবাইল ফোন SAMSUNG ২১টি, REDMI ৫টি, MI ৪টি, VIVO ২ টি, POCO ০১টি, REALME ০১টি,   HUAWEI ৩টি, SYMPHONY ৩টি, OPPO ৩টি, LAVA ২টি, ICE PHONE ০১টি, GIONEE ০১টি, itel ০১টি এবং Ges WE ০১টি। মোট ৪৯টি টাচ মোবাইল ফোন এর আনুমানিক মূল্য-৫ লক্ষ টাকা। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা করা হয়েছে। অন্যদিকে, র‌্যাব ৫ এর নাটোর ক্যাম্পের সদস্যদের অভিযানে নাচোল উপজেলার কাটাকুড়ি ঝিকড়া এলাকা থেকে ২টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলিসহ ১ জনকে আটক করা হয়।
এছাড়া আজ শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট শিবনারায়নপুর মেঘুবাজার এলাকা থেকে বিপুল পরিমান ভারতীয় সিগারেট, তামাকের গুড়া ও তামাকের পাতাসহ চোরাকারবারী মো. নাজমুল ইসলামকে আটক করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.