ব্রেকিং নিউজ

আজ- মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২০ ইং

শিরোনাম

  নাটোরে ৫টি হত্যা মামলাসহ ১১ মামলার পলাতক আসামী অস্ত্রসহ গ্রেফতার       ব্রিটেনে মাস্ক পরা উচিৎ কি উচিৎ নয় এটা নিয়ে বিতর্ক       হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন না ফেরার দেশে গেলেন       কোটি টাকা ব্যয়ে নির্মিত বরিশাল ইউপি ভবনের বিভিন্নস্থানে ফাটল !       রাসিক মেয়র লিটনের সাথে টিটিসি‘র নতুন অধ্যক্ষের সৌজন্য সাক্ষাৎ       পোল্যান্ড’র প্রেসিডেন্ট নির্বাচনে আন্দ্রেস দুদা পুনঃনির্বাচিত       থানায় এজাহার বা মামলা করার পদ্ধতি ও গুরুত্ব       উত্তর মেরু থেকে তেলের প্রথম চালান রাশিয়া পাঠালো চীন       ঢাকাগামী বাসে ১০৮ বোতল ফেনসিডিলসহ ২ মাদক পাচারকারী আটক       রাসিক মেয়র লিটনের সাথে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দের সাক্ষাৎ       চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না পরায় ১০৬ জনের জরিমানা       এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল       চাঁপাইনবাবগঞ্জে করোনা রোগী বেড়ে ১৯৯, মোট সুস্থ ৯৩       সততা ও কর্মদক্ষতার প্রতীক কালীগঞ্জের পিআইও ফেরদৌস আহমেদ        রাজশাহীতে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় ১৫০টি পরিবার ভোগান্তিতে সংবাদ সম্মেলনে অভিযোগ       বিপদ সিমার ৫০সে.মি উপরে তিস্তার পানি, বন্যার পানিতে পড়ে শিশুর মৃত্যু    

চাঁপাইনবাবগঞ্জে মোট করোনায় আক্রান্ত ১০১, মোট সুস্থ ৬১, বিনামূল্যে পরীক্ষা শেষ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা মোট ১০১ জন। জেলায় সুস্থ হয়েছেন মোট ৬১ জন। বর্তমানে জেলায় রোগী ৪০জন। আজ মঙ্গলবারের পাঠানো ২৫১টি নমুনা এবং আগের ১৩৭টি নমুনা মিলিয়ে বর্তামানে পেন্ডিং রয়েছে ৩৮৮টি নমুনা পরীক্ষা। আজ ৩০ জুন সরকারীভাবে বিনামূল্যে করোনা নমুনা পরীক্ষার শেষ দিন।

আগামীকাল বুধবার (১ জুলাই) থেকে ফি দিয়ে নমুনা পরীক্ষা করাতে হবে সকলকে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন।
সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী বিষয়টি নিশ্চিত করে আজ মঙ্গলবার বিকেলে জানান, করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা মোট ১০১ জন। সুস্থ্য হয়েছেন মোট ৬১ জন। বর্তমানে জেলায় রোগী ৪০জন।

আজ মঙ্গলবার পাঠানো ২৫১টি নমুনা এবং আগের ১৩৭টি নমুনা মিলিয়ে বর্তামানে পেন্ডিং রয়েছে ৩৮৮টি নমুনা পরীক্ষা। সরকারীভাবে বিনামূল্যে করোনা নমুনা পরীক্ষার শেষ দিন আজ।

আগামীকাল বুধবার (১ জুলাই) থেকে ফি দিয়ে নমুনা পরীক্ষা করাতে হবে সকলকে। তিনি জানান, সকলকে অন্ততপক্ষে মাক্স পরাটা নিশ্চিত করতে পারলে, অনেকটাই করোনা সংক্রমন থেকে রক্ষা পাওয়া সম্ভব। কিন্তু সাধারণ মানুষ এটা বুঝছেন না এবং মানছেন না। তিনি সকলে মিলে সচেতনতার মাধ্যমে এই ভয়করী করোনা ভাইরাস মোকাবেলায় কাজ করার অনুরোধ জানান।

এছাড়াও তিনি বলেন, বর্তমানে আম মৌসুমে দেশের বিভিন্নস্থান থেকে আম কেনার জন্য ব্যবসায়ীরা আসছেন। তাঁরা কোথায় এবং কিভাবে আম কেনা-বেচা করছেন, সে বিষয়টির প্রতিও সংশ্লিষ্টদের সতর্ক দৃষ্টি ও গুরুত্ব দেয়া দরকার।

অন্যথায় অন্যান্য জেলা থেকে আসা মানুষদের মাধ্যমে জেলায় করোনা পরিস্থিতি খারাপ হওয়ার আশংকা রয়েছে। তিনি সকলকে সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed.