আজ- মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  করোনাকালে মরুভূমিতে বসিয়ে রাখা হয়েছে অসংখ্য বিমান       সবুজ বাংলাদেশ সুবর্ণচর শাখার ঈদপূর্ণমিলন ও পরিচিত সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি       তিস্তায় বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন       রাজ্যে লকডাউন’র দিন বদল, নতুন তালিকা প্রকাশ করল নবান্ন       করোনাকালে দেশের রেমিট্যান্স ও রিজার্ভে রেকর্ড       নেপালে আবারও ভূমিধসে ১০ জন’র মৃত্যু       ইংল্যান্ড দল’র ব্যাটিং কোচ’র দায়িত্ব পেলেন ট্রট       শান্তিতে নোবেলজয়ী জন হিউম’র প্রয়াণ       ভ্রমণ পিয়াসীদের পদচারণায় ৫ মাস পরে মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর চিড়িয়াখানা ও পদ্মাপাড়       নবীগঞ্জে করোনায় মারা গেলেন চিত্তরঞ্জন দাশ       উজিরপুরে মসজিদ কমিটিকে কেন্দ্র করে যুবলীগ সম্পাদকসহ আহত ৫       বাগেরহাটে ইয়াবাসহ দু’বোনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ       রাজশাহীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ-১২ জুয়াড়ী আটক       নাগেশ্বরীতে শহীদ সাফাত সড়কের নামফলক উন্মোচন        উজিরপুরে জুয়াড়ী রফিক গণধোলাইয়ের শিকার       আফগানিস্তান কারাগারে বন্দুকধারীদের হামলায় নিহত-২১, আহত-৪৩    

চাঁপাইনবাবগঞ্জে ভাই হত্যার দায়ে সৎ ভাইয়ের মৃত্যুদন্ড


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে বসত বাড়ির জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাই জাহাঙ্গীর আলমকে (৫২) কুপিয়ে হত্যার দায়ে সৎ ভাই কেতাব আলীকে (২৮) ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। একই রায়ে ১ লক্ষ টাকা জরিমানারও আদেশ দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত দায়রা জজ শওকত আলী আসামীর উপস্থিতিতে এই দন্ডাদেশ ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আসামী কেতাব আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের হাউসনগর গ্রামের বিশারত আলী ওরফে বিশুর ছেলে।

মামলার বিবরনে জানা গেছে, ২০১৮ সালের ৩’মে দিবাগত রাত আনুমানিক ১টার দিকে মনাকষা চৌধুরী পাড়া গ্রামে সড়কের উপর হাসুয়া দিয়ে বড় ভাই ডিম বিক্রেতা জাহাঙ্গীর আলমকে কুপিয়ে হত্যা করে সৎ ভাই কেতাব আলী। জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধের জেরে বাজার থেকে ভাই বাড়ি ফেরার পথে কেতাব আলী জাহাঙ্গীরকে হত্যা করে পালিয়ে যায়।

এঘটনায় পরদিন ৪’মে শিবগঞ্জ থানায় কেতাব আলীকে একমাত্র আসামী করে মামলা করেন নিহতের ছেলে অসিম আলী (২৬)। মামলার পরপরই পুলিশ আসামীকে গ্রেফতার করে ৫’মে আদালতে পাঠায়।

মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার তৎকালীন পরিদর্শক (তদন্ত) মাহতাব আলী ২০১৮ সালের ২৫ জুলাই আসামী কেতাব আলীকে একমাত্র অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ১৭ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানীর পর আদালত আজ মঙ্গলবার কেতাব আলীকে সাজা প্রদান করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed.