চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি জেসী’র পুস্পার্ঘ অর্পণ ॥ আধুনিক চাঁপাইনবাবগঞ্জ গড়ার প্রত্যয়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় প্রথম চাঁপাইনবাবগঞ্জে প্রবেশের পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন করেছে চাঁপাইনবাবগঞ্জের বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা প্রয়াত আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের কন্যা নারী এমপি ফেরদৌসি ইসলাম জেসী।

হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ের কোনে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান নারী সাংসদ ফেরদৌসি ইসলাম জেসী। শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী। তিনি বঙ্গবন্ধুকে শ্রদ্ধাভরে স্মরণ করেন এবং আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, চাঁপাইনবাবগঞ্জের আওয়ামীলীগের নেতা-কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে নিয়ে জেলার উন্নয়ন করবো।

তিনি বাবার আদর্শ নিয়ে কাজ করে জেলায় দূর্ণীতি ও অন্যায় দূর করারও আশাবাদ ব্যক্ত করেন। তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকের সঞ্চালনায় শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, রাজশাহী মহানগর মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য ইফাত আরা কামাল, মেসবাহুল সাকের জ্যোতি।

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. এরফান আলী, বিশিষ্ট সমাজ সেবক সামিউল হক লিটন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, আওয়ামীলীগ নেতা মাহফুজুর রহমান বেঞ্জু, ডা. গোলাম রাব্বানী ফটিক, পৌর কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমানসহ আওয়ামীলীগ, মহিলালীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় আওয়ামীলীগ, মহিলালীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় নারী সাংসদ ফেরদৌসি ইসলাম জেসীকে। এর আগে একটি মটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে নারী এমপি ফেরদৌসি ইসলাম জেসীকে চাঁপাইনবাবগঞ্জে প্রবেশ দ্বার বালিয়াঘাট্টায় অভিনন্দন জানাতে যান আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতা-কর্মী ও সাধারণ মানুষ। শোভাযাত্রাসহকারে চাঁপাইনবাবগঞ্জে আসেন তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.