চাঁপাইনবাবগঞ্জে জাতীয় ভোটার দিবসে র‌্যালী ও আলোচনা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ভোটার হব, ভোট দেব’ এই স্লোগানে সারাদেশের মত প্রথমবারের মতো চাঁপাইনবাবগঞ্জে ‘জাতীয় ভোটার দিবস’ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ শুক্রবার সকালে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে। শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

জেলা নির্বাচন অফিসার মোঃ মোতায়াক্কিল রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবেন্দ্র নাথ উরাঁও, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন। এসময় জেলা আইনজীবী সমিতির সদ্য নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদ, নবাবগঞ্জ সরকারী কলেজের অব. অধ্যক্ষ প্রফেসর সুলতানা রাজিয়া, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. আবুল কালাম, জেলা তথ্য অফিসার মো. ওয়াহেদুজ্জামানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে, ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত বছরের ২ এপ্রিল ‘গণতন্ত্র, নির্বাচন ও ভোটাধিকার বিষয়ে সচেতনতা তৈরির লক্ষ্যে’ ১ মার্চকে ‘জাতীয় ভোটার দিবস’ হিসেবে পালনের সিদ্ধান্ত নেয়া হয় মন্ত্রিসভা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.