চাঁপাইনবাবগঞ্জে ছেলে-ভাতিজাদের মারামারি \ বাবার মৃত্যু

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জমি বিরোধের জেরে ছেলে ও ভাতিজাদের মধ্যে মারামারি দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে সোহবুল ইসলাম (৬৫) নামে একজনের মৃত্যু হয়েছে।
তিনি শিবগঞ্জ পৌরসভার বাগানটুলি মহল্লার মৃত মহিউদ্দিন মন্ডলের ছেলে। সোমবার সকালে শিবগঞ্জ পৌর এলাকার বাগানটুলি মহল্লায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, সোহবুল ইসলাম ও তার ভাইদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে সকালে সোহবুলের ছেলে সোহান, সরল, সাদাব ও তার ভাতিজা শান্ত, সজিবের মধ্যে কথা কাটাকাটি হয়।
এ সময় সোহবুল ইসলাম, তার ভাই সফিকুল, রফিকুল ও তোফিকুল ইসলাম ঘটনাস্থলেই ছিলেন। এক পর্যায়ে ছেলে ও ভাতিজাদের মধ্যে মারামারি দেখে সোহবুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে পড়ে যান।
স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়। শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত হলে মৃত্যুর কারণ জানা যাবে।
শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে মারামারিতে নয়, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে নিহতের স্ত্রী ও ছেলে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.