আজ- শুক্রবার, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

  কাশ্মীরে আবারও বিজেপি নেতা খুন       মার্কিন ও ইসরাইলি পরমাণু অস্ত্র সবার জন্য হুমকি : ইরান’র পররাষ্ট্রমন্ত্রী       ভারত সীমান্তে “বিতর্কিত এলাকায়” হেলিপ্যাড নির্মাণ করছে নেপাল       সেনা-পুলিশ বাহিনীকে প্রয়োজনীয় নির্দেশনা       রাণীশংকৈলে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত-৯       চীনা যুদ্ধবিমান’র কাছে পাত্তাই পাবে না ভারত’র রাফায়েল!       “দিল্লি চাই” বলে ইমরানকে খোঁচা সাবেক স্ত্রী রেহাম’র       ভাসছে মুম্বাই       করোনা প্রতিরোধে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের মাস্ক বিতরণ অব্যাহত       রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ফারুক আর নাই       বীর মুক্তিযোদ্ধা সুবেদার সিরাজ উদ্দিন লস্কর আর নেই       র‌্যাব-৫ রাজশাহীর মাদক বিরোধী অভিযান ইয়াবসহ আটক       র‌্যাব-৫, চঁপাপাইনবাবগঞ্জ ক্যাম্প কর্তৃক গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী আটক-১       রাসিকের নির্মাণাধীন বিভিন্ন বহুতল ভবনের কাজের অগ্রগতি সংক্রান্ত সভা অনুষ্ঠিত       নাটোরে সরকারী গম আত্মসাৎ মামলায় চেয়ারম্যান কারাগারে       নবীগঞ্জে ১৪ টি ডাকাতি মামলার প্রধান আসামী গ্রেফতার    

চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপ’র উদ্যোগে কম্বল বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের কার্যক্রমের অংশ হিসেবে অসহায়, দুঃস্থ ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে শহরের নয়াগোলা কল্যানপুরস্থ ‘এরফান গ্রুপ’র মিলে এই কম্বলগুলো বিতরণ করেন জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক মিলন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের শহীদুল ইসলাম, বাহরাম আলী, এম কোরাইশি মিলু, আহসান হাবিব মিন্টু, আনোয়ার হোসেনসহ অন্যরা।

এসময় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নারী-পুরুষ ও শিশুদের মাঝে ২৫০ পিস কম্বল ও ৫০ পিস শুয়েটার বিতরন করা হয়। পর্যায়ক্রমে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে শীতার্তদের মাঝে এই কম্বল ও শুয়েটার বিতরন কার্যক্রম শেষ হবে বলে জানিয়েছেন ‘এরফান গ্রুপ’ কর্তৃপক্ষ।

উল্লেখ্য, দীর্ঘদিন থেকেই জেলার ও সদর উপজেলার দরিদ্র, অসহায়, দুঃস্থ ও রোগাক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছেন। গত বছরও পৌরসভা ও সদর উপজেলার কয়েক হাজার নারী পুরুষের মাঝে শীতার্তদের পাশে দাঁড়িয়ে কম্বল বিতরণ করে জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’। এবছরও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed.