ব্রেকিং নিউজ

আজ- বৃহস্পতিবার, ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২০ ইং

শিরোনাম

  নির্বাহী কর্মকর্তার অসন্তোষ প্রকাশ : মোড়েলগঞ্জে নিয়মনীতি তোয়াক্কা না করে চলছে শিক্ষা কার্যক্রম       রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩০ জন ও মাদকদ্রব্য উদ্ধার       ফেনীতে ৩৭০ পিস ইয়াবাসহ আটক ৩       নবাবগঞ্জে শিক্ষার্থীদেরকে স্মার্ট ফোন ব্যবহার না করার শপথ করালেন ইউ,এন,ও (ভিডিও)       রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩২ জন ও মাদকদ্রব্য উদ্ধার       ডিজিটাল বাংলাদেশ গড়তে বিশ্ববিদ্যালয়গুলোকে রাষ্ট্রপতির আহ্বান       ভারতের সংশোধিত নাগরিকত্ব আইনে স্থগিতাদেশ দিল না সুপ্রিম কোর্ট       নবীনদের পদচারণায় মুখরিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সবুজ মতিহার চত্বর       খুলনা-৫ আস‌নের সংসদ সদস্য ও সা‌বেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ’র ছেলে ও জেলা পরিষদ সদস্য অভিজিৎ চন্দ্র চন্দের আত্মহত্যা        নওগাঁয় নিরবে শিক্ষার্থীদের সহযোগীতা করছেন ‘TOPSMA’       পাবনা ডিবেট সোসাইটি পিডিএস’র ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন       রাজশাহী সীমান্ত হতে মালিকবিহীন ভারতীয় ইয়াবা আটক করেছে বিজিবি       এসডিজি বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই -জনপ্রশাসন সচিব       প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উজিরপুর প্রেসক্লাবে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ       চাঁপাইনবাবগঞ্জ হেল্প লাইনের আয়োজনে সুধীজনদের সাথে মতবিনিময়       চাঁপাইনবাবগঞ্জে চলছে ‘এরফান গ্রুপ’র কম্বল বিতরণ    

চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপ’র উদ্যোগে কম্বল বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের কার্যক্রমের অংশ হিসেবে অসহায়, দুঃস্থ ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে শহরের নয়াগোলা কল্যানপুরস্থ ‘এরফান গ্রুপ’র মিলে এই কম্বলগুলো বিতরণ করেন জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক মিলন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের শহীদুল ইসলাম, বাহরাম আলী, এম কোরাইশি মিলু, আহসান হাবিব মিন্টু, আনোয়ার হোসেনসহ অন্যরা।

এসময় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নারী-পুরুষ ও শিশুদের মাঝে ২৫০ পিস কম্বল ও ৫০ পিস শুয়েটার বিতরন করা হয়। পর্যায়ক্রমে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে শীতার্তদের মাঝে এই কম্বল ও শুয়েটার বিতরন কার্যক্রম শেষ হবে বলে জানিয়েছেন ‘এরফান গ্রুপ’ কর্তৃপক্ষ।

উল্লেখ্য, দীর্ঘদিন থেকেই জেলার ও সদর উপজেলার দরিদ্র, অসহায়, দুঃস্থ ও রোগাক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছেন। গত বছরও পৌরসভা ও সদর উপজেলার কয়েক হাজার নারী পুরুষের মাঝে শীতার্তদের পাশে দাঁড়িয়ে কম্বল বিতরণ করে জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’। এবছরও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed.