চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মো. মনজুর আলমের গণসংযোগ

 

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম – ১০ সংসদীয় আসনের ফুলকপি প্রতীক এর স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম ৩১ ডিসেম্বর ২০২৩ রবিবার দিনব্যপি নানা কর্মসূচী পালন করেন।
তার গনসংযোগ কর্মসুচীর অংশ হিসেবে তিনি পবিত্র আছরের নামাজ আদায় করেন মইন্যাপাড়া বায়তুস সালাম জামে মসজিদে। নামাজের পর তিনি মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং ২৬ নং ওয়ার্ডে মইন্যাপাড়া, সুন্দরীপাড়া, নাথপাড়া, আচার্যপাড়া, আব্বাসপাড়া, লোহারপোল, ফুল চৌধুরীপাড়া, শাহজাহান বেকারী এলাকা, গলাচিপা পাড়া, ইলিয়াছ কমিশনার বাড়ী এলাকা ও ফইল্লাতলি এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।
গণসংযোগকালে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম ১০ টি পথসভায় বক্তব্য দেন। বক্তব্যে তিনি বলেন, আমার ফুলকপি প্রতীকে ভোট দিন। নির্বাচিত হলে পানিয় জলের অভাব পুরণসহ গরীব মুমূর্ষ রোগীদের সেবায় বিনামূল্যে এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সরবরাহ করা হবে। তিনি আরো বলেন, গরীবের সন্তানদের পড়া-লেখা করার জন্য আমাদের ফাউন্ডেশনের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা, কারিগরী শিক্ষায় নারীদের উৎসাহিত করার জন্য সাগরিকা থেকে নাসিরাবাদ পর্যন্ত ফ্রি বাস সার্ভিস চালু করা হবে।
তিনি বলেন, আমার নির্বাচনি এলাকাকে দলমত নির্বিশেষে সকল নাগরিকের জন্য একটি আদর্শ এলাকায় পরিনত করা হবে। আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং আমাকে ফুলকপি প্রতীকে একটি ভোট দেবেন। মইন্যাপাড়া বায়তুস সালাম জামে মসজিদে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা খোবাইবুর রহমান।
পথ সভা সমূহে অন্যদের মধ্যে মতামত ব্যক্ত করেন হাফেজ মোহাম্মদ শহীদুল্লাহ, ডা. কুলসুম, মোহাম্মদ লিটন, মোহাম্মদ খোরশেদ, দেলোয়ার হোসেন, হাবিবুর রহমান, মোহাম্মদ মিজান, মোহাম্মদ রফিক, হাছান, সালাউদ্দিন, আজম, মোহাম্মদ রবিন, রানা, শরীফ, জাহাঙ্গীর, নুর হোসেন, কাশেম, দিদার, সেলিম, শাহীন, মামুন, ইমরান সহ অন্যরা। গণসংযোগের পর স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম তার প্রধান নির্বাচনী কার্যালয়ে বিভিন্ন ওয়ার্ড থেকে আগতদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
খ্রিস্টীয় নববর্ষের শুভেচ্ছা খ্রিস্টীয় ২০২৪ উপলক্ষে সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি এক বার্তায় দেশ ও জাতির কল্যাণ, শান্তি ও সমৃদ্ধি এবং সকল নাগরিকের কল্যাণ কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.