ব্রেকিং নিউজ

আজ- বৃহস্পতিবার, ১০ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২০ ইং

শিরোনাম

  ডিজিটাল বাংলাদেশ গড়তে বিশ্ববিদ্যালয়গুলোকে রাষ্ট্রপতির আহ্বান       ভারতের সংশোধিত নাগরিকত্ব আইনে স্থগিতাদেশ দিল না সুপ্রিম কোর্ট       নবীনদের পদচারণায় মুখরিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সবুজ মতিহার চত্বর       খুলনা-৫ আস‌নের সংসদ সদস্য ও সা‌বেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ’র ছেলে ও জেলা পরিষদ সদস্য অভিজিৎ চন্দ্র চন্দের আত্মহত্যা        নওগাঁয় নিরবে শিক্ষার্থীদের সহযোগীতা করছেন ‘TOPSMA’       পাবনা ডিবেট সোসাইটি পিডিএস’র ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন       রাজশাহী সীমান্ত হতে মালিকবিহীন ভারতীয় ইয়াবা আটক করেছে বিজিবি       এসডিজি বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই -জনপ্রশাসন সচিব       প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উজিরপুর প্রেসক্লাবে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ       চাঁপাইনবাবগঞ্জ হেল্প লাইনের আয়োজনে সুধীজনদের সাথে মতবিনিময়       চাঁপাইনবাবগঞ্জে চলছে ‘এরফান গ্রুপ’র কম্বল বিতরণ       গাইবান্ধায় অটোরিক্সার ধাক্কায় গূহবধুর মৃত্যু       পলাশবাড়ীতে এক শিক্ষক অপর শিক্ষক বন্ধুর স্ত্রীকে ধর্ষণ করে পালানোর সময় জনতার হাতে আটক।। অতপর পুলিশে সোর্পদ।। থানায় মামলা দায়ের        হাই‌কো‌র্টের জা‌মিন জা‌লিয়া‌তির মামলায় খুলনায় আইনজীবী কারাগা‌রে       বড়াইগ্রাম বিএনপি’র সদস্য সচিব হজরত আলী মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন       মোহনপুরে বাল্যবিবাহ প্রতিরোধে কিশোর- কিশোরীদের নিয়ে ফোরাম গঠনে সভা    

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে উড়িয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রাজশাহী

বিটিসি স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৮ উইকেটে হারিয়েছে রাজশাহী রয়্যালস। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৫ রান করে চট্টগ্রাম। জবাবে ১৭.৪ ওভারে ২ উইকেট হারিয়েছে জয়ের লক্ষে পৌঁছে যায় রাজশাহী।

সপ্তম ওভারে চট্টগ্রামের উদ্বোধনী জুটি ভাঙ্গেন রাজশাহীর স্পিনার পাকিস্তানের শোয়েব মালিক। ২টি চার ও ১টি ছক্কায় ২৩ বলে ২৩ রান করা জুনায়েদ সিদ্দিককে বিদায় দেন মালিক। নিজের দ্বিতীয় ম্যাচেও বড় ইনিংস খেলতে পারেননি ক্রিস গেইল। ১টি চার ও ২টি ছক্কায় ২১ বলে ২৩ রান করেন গেইল। তাকে শিকার করেন আফিফ। ভালো শুরুর ইঙ্গিত দিয়ে থামেন ইনফর্ম ইমরুল কায়েস। ১৮ বলে ৩টি চারে ১৯ রান করেন ইমরুল।

এ অবস্থায় উইকেটে গিয়েই মারমুখী হয়ে উঠেন উইকেটরক্ষক নুরুল হাসান। দলের রানের চাকা দ্রুত ঘুড়াতে থাকেন তিনি। ১৭ বলে ৪টি চার ও ১টি ছক্কায় ৩০ রান করেন নুরুল। তারপরও দলের স্কোর তেমনটা বাড়েনি। নুরুল যখন ফিরেন, তখন দলের স্কোর ১৩১ রান। ইনিংসের মাত্র ৯ বল বাকী ছিল। শেষ ৯ বলে ব্যাট হাতে ঝড় তুলেছেন মাহমুদুল্লাহ ও জিয়াউর রহমান। যোগ করেন অবিচ্ছিন্ন ২৪ রান। তাতেই ৫ উইকেটে ১৫৫ রানের লড়াকু সংগ্রহ পায় চট্টগ্রাম।

জয়ের জন্য ১৫৬ রানের লক্ষে খেলতে নেমে আফিফ হোসেন ও লিটন দাস ভাল সূচনা এনে দেন। দলীয় ৮৮ রানে নাসুম আহমেদের বলে বিদায় নেন আফিফ। আউট হওয়ার আগে ৩১ বলে ৩২ রান করেন তিনি।

আফিফের বিদায়ের পর শোয়েব মালিকের সঙ্গে জুটি গড়েন লিটন। তারা দুজনে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান। কিন্তু দলীয় ১৩৮ রানে বিদায় নেন লিটন। ৪২ বলে ৭৫ রান করে এলবিডব্লিউর ফাঁদে পড়েন তিনি।

শোয়েব মালিক ৪৩ রানে অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন।

স্কোর:

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ১৫৫/৫ (২০)
ক্রিস গেইল ২৩ (২১)
জুনায়েক সিদ্দিকী ২৩ (২৩)
ইমরুল কায়েস ১৯ (১৮)
মাহমুদুল্লাহ রিয়াদ ৩৮ (৩৪)
চাদউইক ওয়ালটন ৪ (৬)
নুরুল হাসান ৩০ (১৬)
জিয়াউর রহমান ৭ (২)

বোলার
মোহাম্মদ ইরফান ৪-০-২৪-১
আবু জায়েদ ২-০-১২-১
কামরুল ইসলাম ৩-০-৩৭-০
শোয়েব মালিক ৩-০-১১-১
আফিফ হোসেন ২-০-১৮-১
তাইজুল ইসলাম ২-০-২০-১
অলক কাপালি ৩-০-১৬-০
ফরহাদ রেজা ১-০-১৭-০

স্কোর:

রাজশাহী রয়্যালস ১৫৬/২ (১৭.৪)
লিটন দাস ৭৫ (৪৮)
আফিফ হোসেন ৩২ (৩১)
শোয়েব মলিক ৪৩* (২৫)
আন্দ্রে রাসেল ২* (৪)

বোলার
রুবেল হোসেন ৩-০-২৭-০
প্লাঙ্কেট ৩-০-৩১-০
নাসুব হোসেন ৪-০-৩১-১
মাহমুদুল্লাহ ৩-০-২৮-০
এমরিত ৩-০-২০-০
জিয়াউর রহমান ১.৪-০-১৭-১। #

Comments are closed.